শিরোনাম
সিলেটে ৫ চিকিৎসকসহ করোনা শনাক্ত আরো ৮৮
প্রকাশ : ১৯ জুন ২০২০, ১০:০৪
সিলেটে ৫ চিকিৎসকসহ করোনা শনাক্ত আরো ৮৮
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটের দুই ল্যাবে পাঁচ চিকিৎসকসহ আরো ৮৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৪১ জন সিলেট জেলার বাসিন্দা এবং ৪৭ জন সুনামগঞ্জের।


স্বাস্থ্য অধিদফতর সিলেটের সহকারি পরিচালক ডা. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, এদিন ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৪১ জনের নমুনা পজিটিভ আসে। তন্মধ্যে নতুন করে আরো ৪ চিকিৎসক ও আরেক চিকিৎসকের পুনরায় নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।


তিনি বলেন, সিলেট জেলায় আক্রান্তদের মধ্যে ওসমানী মেডিকেল কলেজের ২২ জন, সরকারের একটি বিশেষ বাহিনীর ১১ জন, রাগিব রাবেয়ার মেডিকেল কলেজের ২ জন এবং সামসুদ্দিন মেডিকেলের ৬ জন করোনা পজিটিভ আসে।


এছাড়া শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ৪৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে দোয়ারাবাজার উপজেলার ৪ জন, সদর উপজেলার ৭ জন, তাহিরপুরের ৪ জন, দিরাই উপজেলার ৩ জন, জগন্নাথপুরের ৮ জন, ছাতক উপজেলার ১০ জন, শাল্লা উপজেলার ৫ জন এবং জামালগঞ্জের ৬ জন।


স্বাস্থ্য অধিদদফতরের তথ্যমতে, নতুন ৪১ জনসহ সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ২ হাজার ৮৪২ জনের। এরমধ্যে সিলেট জেলায় ১৬৪১ জন, সুনামগঞ্জে ৭১১ জন, মৌলভীবাজারে ২২৯ জন এবং হবিগঞ্জে ২৬১ জন রয়েছেন। সিলেট বিভাগের মৃত্যুর সংখ্যা ৫৫। আর সুস্থ হয়েছেন ৬০৮ জন।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com