শিরোনাম
পঞ্চগড়ে সেনাবাহিনীর উদ্যোগে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প ও ত্রাণ বিরতণ
প্রকাশ : ১৮ জুন ২০২০, ১৭:২৮
পঞ্চগড়ে সেনাবাহিনীর উদ্যোগে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প ও ত্রাণ বিরতণ
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাস প্রতিরোধে বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের, ২২২ পদাতিক ব্রিগেডের, ২৯ বীর ব্যাটালিয়ন পঞ্চগড় জেলায় মেডিকেল ক্যাম্পেইন করছে।


বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে পঞ্চগড় সদর উপজেলার মকবুলার রহমান সরকারি কলেজ এবং বিকেলে বোদা উপজেলার পাথরাজ সরকারি কলেজে গর্ভবতী মায়েদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা, ঔষধ বিতরণ, গুরুত্বপূর্ণ স্বাস্থ্য নির্দেশনা প্রদানসহ বিনামূল্যে কোভিড-১৯ পরীক্ষা করে সেনাবাহিনী।


করোনাভাইরাসের পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ৪৫ ফিল্ড এম্বুল্যান্স এবং সম্মিলিত সামরিক হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকের নেতৃত্বে সেনাসদস্যগন পঞ্চগড় জেলায় বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইন করেন।


এ সময় লেঃ কর্নেল হাসমত উল্লাহ খান, ক্যাপ্টেন সামী এবং বিশেষজ্ঞ চিকিৎসকগন উপস্থিত ছিলেন। এছাড়াও চিকৎসা সেবার পাশাপাশি দুস্থ ও অসহায় পরিবারকে চিকিৎসা সহায়তার সাথে ত্রাণ-সাহায্যও প্রদান করা হয়।


পঞ্চগড় জেলায় করোনাভাইরাসের সংক্রমণ হ্রাসকরণে সামাজিক দূরত্ব কার্যকরণের লক্ষ্যে উদ্যমী উনত্রিশ বীরের সকল সদস্য জনগণের পাশে থেকে সচেতনতা সৃষ্টি এবং ত্রাণ-সাহায্য প্রদান সহ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।


বিবার্তা/বিপ্লব/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com