শিরোনাম
সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু, নতুন সনাক্ত ৬
প্রকাশ : ১৬ জুন ২০২০, ১৫:০২
সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু, নতুন সনাক্ত ৬
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরায় আমেনা বেগম নামের এক নারীর মৃত্যু হয়েছে।


সোমবার (১৫ জুন) রাত ১১টায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে তিনি মারা যান। তিনি সাতক্ষীরা সদর উপজেলার মাহমুদপুর গ্রামের মফিজুল মোড়লের স্ত্রী।


মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, গত রোববার জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে আমেনা বেগম (৩৮) মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আমেনা বেগম রাতে মারা যান।


তিনি আরো জানান, ওই দিনই তার নমুনা সংগ্রহ করে খুলনা পিসিআর ল্যাবে পাঠানো হয়। এখনও তার নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়নি।


সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার জানান, ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে মৃতের লাশ দাফনের প্রস্তুতি চলছে। মৃত ওই নারীর বাড়িসহ তার আশোপশের কয়েকটি বাড়ি লক ডাউন করা হয়েছে। এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ১৫ জনের মৃত্যু হয়েছে।


এদিকে, গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় আরো ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় আজ পর্যন্ত মোট ৮৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া নমুনা সংগ্রহ করা হয়েছে ১ হাজার ৪৭৩ জনের। ইতিমধ্যে ১ হাজার ২১ জনের রিপোর্ট সিভিল সার্জন কর্যালয়ে এসে পৌছেছে। এর মধ্যে ৮৫ টি রিপোর্ট পজিটিভ বাকী সব নেগেটিভ এসেছে।


বিবার্তা/সেলিম/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com