শিরোনাম
বরিশালে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ও উপসর্গে ৪ জনের মৃত্যু
প্রকাশ : ১৩ জুন ২০২০, ১৬:৩০
বরিশালে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ও উপসর্গে ৪ জনের মৃত্যু
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশালে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘন্টার মধ্যে চার জনের মৃত্যু হয়েছে। এ রোগে নতুন করে আক্রান্ত হয়েছে ৫২ জন। এযাবত ৮৬২ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হলো। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ১২৯ জন।


বরিশাল জেলা প্রশাসক মিডিয়া সেল সূত্রে জানা গেছে, বরিশাল মহানগরী ৬৭২ ও সদর উপজেলা ১৮ জন সহ মোট ৬৯০ জন করোনায় আক্রান্ত। বাকি নয়টি উপজেলায় ১৭২ জনসহ সর্বমোট ৮৬২ জন করোনায় আক্রান্ত হয়েছে।


এদের মধ্যে জেলা স্বাস্থ্য বিভাগে কর্মরতদের মধ্যে রয়েছে ১১৬ জন। জেলা পুলিশে ২০ জন ও নগর পুলিশের ১৩৭ জন নিয়ে মোট ১৫৭ জন।


অপরদিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে উপসর্গ নিয়ে নগরীর কাউনিয়ায় ধলু সরকার (৬৫) শুক্রবার দুপুর ১টা ১৬ মিনিটে ভর্তি হলে সন্ধ্যা ৬টায় মৃত্যু হয়। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। পটুয়াখালীর দুমকী উপজেলার লেবুখালীর ইউনুস হাওলাদার (৬৫) বৃহস্পতিবার বেলা ১২টায় করোনা ইউনিটে উপসর্গ নিয়ে ভর্তি হয় এবং শুক্রবার রাত ৮টায় মৃত্যু হয়। তার করোনা পজেটিভ ছিল। পটুয়াখালীর দুমকী উপজেলার আন্দার মানিকের নুরুল ইসলাম (৫০) করোনা ইউনিটে উপসর্গ নিয়ে চিকিৎধীন অবস্থায় রাত ৮টা ৪০ মিনিটে মৃত্যু হয়। মৃতের নমুনা সংগ্রহ করা হয়েছে। বরিশাল নগরীর নিউভাটিখানা আ. সালাম (৬০) ১০ জুন রাত ১টা ৫ মিনিট ভর্তি হয় এবং শনিবার সকাল ৮টায় মৃত্যু হয়। তিনি করোনা পজেটিভ ছিলেন।


এ পর্যন্ত হাসপাতালের করোনা ইউনির্টে মারা যাওয়া ৫৬ জনের মধ্যে ১৭ জন পজেটিভ রোগী ছিল। এদের মধ্যে বরিশাল জেলার ১১ জন।


বিবার্তা/জসিম/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com