শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ঢাকা ফেরত ৪ জন করোনায় আক্রান্ত
প্রকাশ : ১১ জুন ২০২০, ২২:৫৯
ঠাকুরগাঁওয়ে ঢাকা ফেরত ৪ জন করোনায় আক্রান্ত
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ে নতুন করে বালিয়াডাঙ্গী উপজেলায় ৩ জন ও পীরগঞ্জ উপজেলায় একজনসহ মোট চারজন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা সকলেই ঢাকা ফেরত।


বৃহস্পতিবার (১১ জুন) রাত আটটায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার।


এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়াল ১৫৫ জনে। আক্রান্তদের মধ্যে ৫৭ জন চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাসায় ফিরেছেন এবং মৃত্যুবরণ করেছেন দুইজন।


জানা যায়, ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় আক্রান্ত তিনজনের বাসা উপজেলার ধনতলা, বড় পলাশবাড়ী ও দুওসুও ইউনিয়নে। আক্রান্তদের মধ্যে একজন নারী ও দুইজন পুরুষ। এছাড়া পীরগঞ্জ উপজেলার ভদ্রাপাড়ায় আক্রান্ত হয়েছেন ৪০ বছর বয়সী এক নারী। আক্রান্ত চারজনই সম্প্রতি ঢাকা থেকে নিজ বাসায় ফিরেন।


ঠাকুরগাঁও সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. সুব্রত সেন জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় নতুন করে ঢাকা ফেরত ৪ জন (বালিয়াডাঙ্গী-৩ জন এবং পীরগঞ্জ-১ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন।


এ নিয়ে পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ১৫৫ জন, যাদের মধ্যে ৫৭ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ২ জন।


তিনি জানান, ঠাকুরগাঁওয়ের বিভিন্ন উপজেলা হতে গত ২৪ ঘন্টায় ২৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য তা প্রেরণ করা হয়েছে। সর্বমোট প্রেরিত নমুনার সংখ্যা ২২১৬টি এবং এ পর্যন্ত প্রাপ্ত ফলাফল-১৮৫৫টি ,যাদের মধ্যে ১৭০০ জনের নেগেটিভ এবং সর্বশেষ রিপোর্টসহ মোট ১৫৫ জনের পজেটিভ রেজাল্ট আসে।


এছাড়াও বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সকলকে সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।


প্রসঙ্গত, গত ১১ এপ্রিলে ঠাকুরগাঁওয়ে প্রথম হরিপুরে ২ জন ও পীরগঞ্জে একজনসহ তিনজন করোনা রোগী শনাক্ত হয়।


বিবার্তা/বিধান/এসএ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com