শিরোনাম
সাতক্ষীরায় বিএনপি নেতা বকুলের পক্ষে খাবার বিতরণ
প্রকাশ : ০৯ জুন ২০২০, ১৯:১৭
সাতক্ষীরায় বিএনপি নেতা বকুলের পক্ষে খাবার বিতরণ
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত সাতক্ষীরার শ্যামনগরের চারটি ইউনিয়নের হতদরিদ্র এক হাজার ৫০০ পরিবারের মাঝে বিএনপির কেন্দ্রীয় নেতা রাকিবুল ইসলাম বকুলের পক্ষ থেকে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।


মঙ্গলবার সকালে উপজেলার শ্রীফলকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উক্ত খাবার বিতরণের উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সৈয়দ ইফতেখার আলী।


উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও ভুরুলিয়া ইউপি চেয়ারম্যান জি.এম লিয়াকত আলীর সভাপতিত্বে উক্ত খাদ্য বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম, যুগ্ম-আহবায়ক হাবিবুর রহমান হাবিব, জেলা যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতা সাইফুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি সোহেল আহমেদ মানিক, জেলা যুবদল সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মুকুল, স্বেচ্ছাসেবক দল সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম, গাবুরা ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা মাসুদুল আলম, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সম্পাদক অ্যাডভোকেট সোলায়মান বারী, সদস্য আশেক ইলাহি মুন্না, যুবনেতা হাসান শাহারিয়ার রিপন, সিটি কলেজ সাধারণ সম্পাদক সোহেল রানা।


সাবেক ছাত্র নেতা বোরহান উদ্দীন সেতুর সার্বিক সহযোগিতায় এ সময় উপজেলার ইশ্বরীপুর, গাবুরা, বুড়িগোয়ালিনী ও কাশিমাড়ি ইউনিয়নের ক্ষতিগ্রস্ত হতদরিদ্র এক হাজার ৫০০ পরিবারের মাঝে উক্ত খাবার বিতরণ করা হয়।


বক্তারা বলেন, বিএনপি রাজনীতি করে জনগণের কল্যাণের জন্য। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা ও ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করে যাচ্ছে দলীয় নেতাকর্মীরা। আগামীতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তারা জানান।


বিবার্তা/সেলিম/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com