শিরোনাম
দামুড়হুদায় করোনা উপসর্গ নিয়ে তৃতীয় লিঙ্গের একজনের মৃত্যু, দাফনে বাধা
প্রকাশ : ০৭ জুন ২০২০, ১৫:১৩
দামুড়হুদায় করোনা উপসর্গ নিয়ে তৃতীয় লিঙ্গের একজনের মৃত্যু, দাফনে বাধা
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক হিজড়ার মৃত্যুর পর মরদেহ দাফনে বাধা দিয়েছে গ্রামবাসী। পরে পুলিশের হস্তক্ষেপে তার মরদেহ দাফন করা হয়েছে।


শনিবার (৬ জুন) রাত সাড়ে ১০টায় দামুড়হুদা উপজেলার নাস্তিপুর গ্রামে তাকে দাফন করা হয়। মৃত আক্তারুজ্জামানের (৪০) বাড়ি দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের নাস্তিপুর গ্রামে।


চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামিম কবির জানান, আক্তারুজ্জামান করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না। তার স্বাভাবিক মৃত্যু হয়েছে।


জানা গেছে, নাস্তিপুর গ্রামের আক্তারুজ্জামান বেশ কিছুদিন ধরে শ্বাসকষ্টে ভুগছিলেন। শনিবার বেলা ১১টার দিকে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন থাকা অবস্থায় শনিবার সন্ধ্যায় মারা যান তিনি। মৃত্যুর পর স্বজনরা তার মরদেহ অ্যাম্বুলেন্সে নিজ গ্রাম নাস্তিপুর নিয়ে আসে।


এ সময় গ্রামবাসী দাবি করেন, করোনায় আক্রান্ত হয়ে আক্তারুজ্জামানের মৃত্যু হয়েছে। এ দাবি তুলে তার মরদেহ গ্রামে দাফন দিতে বাধা দেন তারা।


পরে দর্শনা থানা পুলিশের এসআই মহিউদ্দিন নাস্তিপুর গ্রামে উপস্থিত হন। এ সময় গ্রামবাসী জানান, আক্তারুজ্জামান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে। এ কারণে তার মরদেহ অন্যত্র দাফন করতে হবে।


পুলিশ সদস্যরা গ্রামবাসীকে আশ্বস্ত করে বলেন, আক্তারুজ্জামান করোনায় মারা যাননি। কেউ গুজব ছড়িয়েছে। এরপর পুলিশের উপস্থিতিতে তার মরদেহ দাফন করা হয়।


বিবার্তা/সাগর/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com