শিরোনাম
কিশোরগঞ্জে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৫৪
প্রকাশ : ০৬ জুন ২০২০, ০৯:২০
কিশোরগঞ্জে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৫৪
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কিশোরগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরো ৫৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৫৭ জনে।


গত ২৪ ঘণ্টায় দুইজনসহ মোট মৃত্যু হয়েছে ১৪ জনের। এসময়ে সুস্থ হয়েছেন মাত্র তিনজন।


কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।


স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত ৩১ মে ঢাকায় ১৪১ জনের নমুনা পরীক্ষায় ৩২ জন ও ৩ জুন কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলজের পিসিআর ল্যাবে ১২০ জনের নমুনা পরীক্ষায় ২২ জনসহ মোট ৫৪ জনের করোনা পজেটিভ পাওয়া যায়। বর্তমানে জেলায় আইসোলেশনে আছেন ৩৩৩ জন।


উপজেলা ওয়ারি নতুন আক্রান্তের সংখ্যা হচ্ছে, কিশোরগঞ্জ সদর ১৭, করিমগঞ্জ ৩, পাকুন্দিয়া ৩, কটিয়াদী ৫, কুলিয়ারচরে ৩, ভৈরবে ১৭, বাজিতপুরে ৫ ও অষ্টগ্রামে ১ জন।


জানা গেছে, আইইডিসিআর কর্তৃক হটস্পট ঘোষণা করা কিশোরগঞ্জে গত এক সপ্তাহ ধরে আশংকাজনক হারে বাড়ছে করোনা রোগীর সংখ্যা। বিশেষ করে লকডাউন তুলে দেয়ার পর লাফিয়ে লাফিয়ে বাড়ছে এ সংখ্যা।


সবচেয়ে বেশি আক্রান্ত উপজেলা হচ্ছে ভৈরব। এখানে এ পর্যন্ত ২০০ জন আক্রান্ত হয়েছেন। মারা গেছেন চারজন। এর পরই রয়েছে কিশোরগঞ্জ সদর। সদরে ৮২ জন আক্রান্ত হয়েছেন। মারা গেছেন তিনজন।


সবশেষ প্রাপ্ত পরিসংখ্যান অনুযায়ী, কিশোরগঞ্জ সদর উপজেলায় ৮২ জন আক্রান্ত ও ৩ জনের মৃত্যু, হোসেনপুরে ১৩ জন আক্রান্ত ১ জনের মৃত্যু, করিমগঞ্জে আক্রান্ত ৪৪ ও মৃত্যু ২, তাড়াইলে আক্রান্ত ৫০, পাকুন্দিয়ায় আক্রান্ত ২৯, কটিয়াদীতে আক্রান্ত ২৮ মৃত্যু ১, কুলিয়ারচরে আক্রান্ত ২২ মৃত্যু ১, ভৈরবে আক্রান্ত ২০০ ও মৃত্যু ৪, নিকলীতে আক্রান্ত ১০, বাজিতপুরে আক্রান্ত ৩৭ ও মৃত্যু ১ জন, ইটনায় আক্রান্ত ১৭, মিঠামইনে আক্রান্ত ২৫ এবং অষ্টগ্রামে ৪ জন আক্রান্ত হয়েছেন।


এ পর্যন্ত কিশোরগঞ্জের ১৩ উপজেলায় ৬৩৩৯ জনের নমুনা পরীক্ষা করে ৫৫৭ জনের করোনা শনাক্ত হয়। অপরদিকে আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ২১৯ জন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com