শিরোনাম
পাবনায় স্ত্রী-কন্যাসহ সাবেক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার
প্রকাশ : ০৫ জুন ২০২০, ২০:০৩
পাবনায় স্ত্রী-কন্যাসহ সাবেক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাবনা সদরের দিলালপুর মহল্লায় বাবা-মা ও মেয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৫ জুন) দুপুরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।


নিহতরা হলেন,রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জব্বার (৬০), তার স্ত্রী ছুম্মা খাতুন (৫০) ও মেয়ে সানজিদা খাতুন (১২)। তারা এই বাসায় ভাড়া থাকতেন।


পাবনা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জানিয়েছেন, দিলালপুর মহল্লার মৃত আব্দুল খালেকের বাসায় চার বছর ধরে স্ত্রী সন্তান নিয়ে ভাড়া থাকেন অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জব্বার। গত তিনদিন ধরে এই বাসা থেকে কেউ বাইরে বের না হওয়ায় এলাকাবাসীর সন্দেহ হলে বাসার খোলা জানালা দিয়ে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায় স্থানীয়রা।


পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বাড়িটি ঘিরে রাখে। তবে পুলিশের প্রাথমিক ধারণা, দুই-তিনদিন আগে বাসায় ঢুকে তাদের হত্যা করেছে দূর্বৃত্তরা। নিহতদের শরীরে কোপানোর ক্ষত চিহ্ন পাওয়া গেছে।


জানা গেছে, বিকেল সাড়ে ৩টার দিকে বাড়ির মূল ফটকের তালা ভেঙে পুলিশের পাবনা ক্রাইম ব্রাঞ্চের সদস্যরা বাড়ির ভেতরে প্রবেশ করেছে। দোতলা বিশ্লিষ্ট বাড়িতে ওই কৃষি কর্মকর্তা প্রায় তিন বছর ধরে ভাড়া থাকেন। ওই বাড়িতে আর কোনো ভাড়াটিয়া নেই। বাড়ির মূল মালিক দেশের বাইরে থাকেন বলে জানিয়েছে স্থানীয়রা।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com