৫০ লাখ টাকা মুক্তিপণ চেয়ে এইচএসসি পরীক্ষার্থীকে হত্যা
প্রকাশ : ০৪ জুন ২০২০, ১২:১৭
৫০ লাখ টাকা মুক্তিপণ চেয়ে এইচএসসি পরীক্ষার্থীকে হত্যা
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরে ৫০ লাখ টাকা মুক্তিপণের দাবিতে নুরুজ্জামান বাবু (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থীকে অপহরণের পর হত্যা করেছে অপহরণকারীরা।


বৃহস্পতিবার (৪ জুন) সকালে পুড়াখালী বাঁওড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।


নিহত নুরুজ্জামান বাবু অভয়নগর উপজেলার পুড়াখালী গ্রামের ইমরান গাজীর ছেলে। তিনি ধোপাদী এসএস কলেজের বাণিজ্য বিভাগ থেকে এ বছর এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।


অভয়নগর থানা সূত্রে জানা যায়, গত ১ জুন বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন নুরুজ্জামান বাবু। এরপর তার বাবা ইমরান গাজীর কাছে ৫০ লাখ টাকা মুক্তিপণ চেয়ে ফোন করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ২ জুন তিনি অভয়নগর থানায় অভিযোগ করেন। অভিযোগ তদন্ত করে ও তথ্য-প্রযুক্তির মাধ্যমে পুলিশ সন্দেহভাজন দুইজনকে আটক করে।


এরা হলেন- অভয়নগর উপজেলার পুড়াখালী গ্রামের রিফাত আহমেদ আউশ ও ঝিনাইদহের কোটচাঁদপুর এলাকার বাসিন্দা আব্দুর রাজ্জাক। পুলিশের জিজ্ঞাসাবাদে তারা নুরুজ্জামান বাবুকে অপহরণের কথা স্বীকার করেন। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী বৃহস্পতিবার সকালে পুড়াখালী বাঁওড়ের কচুরিপানার নিচ থেকে বাবুর মরদেহ উদ্ধার করা হয়।


অভয়নগর থানা পুলিশের ওসি তাজুল ইসলাম জানান, কলেজছাত্র নুরুজ্জামান বাবুকে ৫০ লাখ টাকা মুক্তিপণের দাবিতে অপহরণ করা হয়েছিল। পরে তাকে হত্যা করা হয়েছে। আটক দুইজনের স্বীকারোক্তি অনুযায়ী বাবুর মরদেহ উদ্ধার করা হয়েছে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com