শিরোনাম
শশীভূষণে জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকীতে দোয়া মিলাদ অনুষ্ঠিত
প্রকাশ : ০২ জুন ২০২০, ২০:৫৩
শশীভূষণে জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকীতে দোয়া মিলাদ অনুষ্ঠিত
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার শশীভূষণে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদের আয়োজন করেছে শশীভূষণ থানা, রসুলপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠন।


মঙ্গলবার (২ জুন) বাদ জোহর শশীভূষণ থানা বিএনপি’র সভাপতি এবি ছিদ্দিকের বাসায় এই দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।


দোয়া ও মিলাদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনার পাশাপাশি বিএনপি’র চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।


দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন, শশীভূষণ থানা বিএনপির সভাপতি এবি ছিদ্দিক, রসুলপুর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মো. ঈমাম হোসেন রিপন, রসুলপুর ইউনিয়ন বিএনপি নেতা সাবেক ইউপি সদস্য মো. সালাউদ্দিন চৌকিদার, উপজেলা যুবদল নেতা রুহুল আমিন মোল্লা, এওয়াজপুর ইউনিয়ন যুবদল সভাপতি মো. মাহেআলম, সিনিয়র সহ-সভাপতি আঃ রহমান, সাবেক ছাত্রদল সভাপতি ও শশীভূষণ থানা যুবদল নেতা মো.কামরুজ্জামান শাহীন, রসুলপুর ইউনিয়ন ছাত্রদল সভাপতি মো. সোহরাব হোসেন সুমন, শ্রমিকদল সভাপতি মো.ফারুখ মাঝি, ছাত্রদল সম্পাদক মো. বাসেদ মৃর্ধা, সিনিয়র সহ-সভাপতি মো.রাজু ফরাজী, সাংগঠনিক সম্পাদক মো. ইউনুছ শরীফ, শ্রমিকদল সম্পাদক মো. ইউছুব আলী সওদাগর, সাংগঠনিক সম্পাদক মো. বাবুল খন্দকার, যুবদল নেতা মো.নজরুল ইসলাম, মো. মাকসুদ মৃর্ধা, মো. সেলিম, মো. জিয়াউদ্দিন, মো. দিদার দালাল, মো. মামুনসহ শশীভূষণ থানা, রসুলরপুর ইউনিয়ন ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শাহীন/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com