শিরোনাম
জয়পুরহাটে মসজিদগুলো পাচ্ছে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান
প্রকাশ : ০২ জুন ২০২০, ১৮:২১
জয়পুরহাটে মসজিদগুলো পাচ্ছে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাট সদর উপজেলার মসিদগুলোর আর্থিক অসচ্ছলতা দূরীকরণে মসজিদের ইমাম, মুয়াজ্জিনসহ সংশ্লিষ্টদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।


এ উপলক্ষে মঙ্গলবার (২ জুন) দুপুরে ইসলামিক ফাউন্ডেশনের সহযোগিতায় ও উপজেলা প্রশাসনের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা মিলনায়তনে মসজিদ পরিচালনা পর্ষদ সভাপতি ও সম্পাদকের হাতে এ অর্থ তুলে দেন জয়পুরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায়।


সদর উপজেলার একটি পৌরসভা ও নয়টি ইউনিয়নের ৬৯৯টি মসজিদের অনুকূলে প্রধানমন্ত্রী কর্তৃক বরাদ্দকৃত অর্থ আজ থেকে তিন দিনের মধ্যে বিতরণ করা হবে বলে জানিয়েছে উপজেলা প্রশাসন।


এসময় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা রহমান বিথী, জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি নৃপেন্দ্রনাথ মন্ডল, সাধারণ সম্পাদক খ.ম আব্দুর রহমান রনি, দোগাছি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহুরুল ইসলামসহ ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


জয়পুরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায় বলেন, করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি, সামাজিক দূরত্ব অনুসরণসহ নানা কারণে উপজেলার মসজিদগুলোতে মুসল্লিরা স্বাভাবিকভাবে ইবাদত করতে পারছেন না। এতে দানসহ অন্যান্য সাহায্য কমে যাওয়ায় মসজিদের আয় কমে গেছে। ফলে মসজিদের দৈনন্দিন ব্যয় নির্বাহ করা কঠিন হয়ে পড়েছে। বিরাজমান পরিস্থিতিতে মসজিদগুলোর আর্থিক অসচ্ছলতা দূর করতে প্রধানমন্ত্রী প্রতিটি মসজিদের অনুকুলে অনুদান দিয়েছেন।


বিবার্তা/সোহেল/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com