রাজশাহী বিভাগে নতুন করোনা আক্রান্ত ৪৫, দু’জনের মৃত্যু
প্রকাশ : ০২ জুন ২০২০, ১৪:২৫
রাজশাহী বিভাগে নতুন করোনা আক্রান্ত ৪৫, দু’জনের মৃত্যু
রাজশাহী প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গত ২৪ ঘণ্টায় রাজশাহী বিভাগের ৫ জেলায় ৪৫ জনের করোনা সংক্রমণ ধরা পড়েছে। নতুন করে নওগাঁ ও সিরাজগঞ্জ জেলায় ২ জন মারা গেছেন। এ পর্যন্ত বিভাগে ৬ জন করোনায় মারা গেছেন। নওগাঁ, সিরাজগঞ্জ ও বগুড়া জেলায় সুস্থ হয়েছেন ২১ জন।


এর আগের দিন একই বিভাগে ৪৩ জনের করোনা সংক্রমণ ধরা পড়েছিল। ওই সময়ের মধ্যে সুস্থ হন ২২ জন। সব মিলিয়ে বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা এখন ৯৬২ জন।


মঙ্গলবার (২ জুন) দুপুরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় রাজশাহী বিভাগের আট জেলার মধ্যে ৫ জেলায় ৪৫ জনের করোনা সংক্রমণ ধরা পড়েছে। এরমধ্যে সর্বোচ্চ ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৬ জন, সিরাজগঞ্জে ২ জন এবং নাটোর ও পাবনায় একজন করে করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনা ধরা পড়েনি চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ ও জয়পুরহাটে।


অন্যদিকে নতুন করে যে ২১ জন সুস্থ হয়ে উঠেছেন তার মধ্যে ১৬ জন নওগাঁর। এছাড়া করোনামুক্ত হয়েছেন সিরাজগঞ্জের ৪ জন এবং বগুড়ার একজন।


তিনি আরো বলেন, বিভাগের আট জেলায় শনাক্ত হওয়া ৯৬২ জন করোনা রোগীর মধ্যে বগুড়ায় ৩৯২ জন, জয়পুরহাটের ১৮৯ জন, নওগাঁর ১৩২ জন, রাজশাহীর ৫৮ জন, নাটোরের ৫৫ জন, চাঁপাইনবাবগঞ্জের ৫৪ জন, সিরাজগঞ্জের ৪৫ জন এবং পাবনার ৩৬ জন রয়েছেন।


সুস্থ হয়েছেন বিভাগের ২৫২ করোনা আক্রান্ত। এর মধ্যে নওগাঁয় ৮৮ জন, জয়পুরহাটে ৭৮ জন, বগুড়ায় ৩৩ জন, রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জে ১৩ জন করে, নাটোরে ১০ জন, পাবনায় ৮ জন এবং সিরাজগঞ্জে ৮ জন।


করোনা নিয়ে হাসপাতালে যে ২৭৩ জন ভর্তি আছেন তাদের মধ্যে সর্বোচ্চ ১৬৭ জন জয়পুরহাট জেলার বাসিন্দা। এছাড়া বগুড়ার ৬৮ জন, রাজশাহীতে ২২ জন, চাঁপাইনবাবগঞ্জে ৮ জন করে, নওগাঁয় ৬ জন এবং সিরাজগঞ্জ ও পাবনায় এক জন করে।


এ পর্যন্ত রাজশাহী, নওগাঁ ও সিরাজগঞ্জ জেলায় মোট ৬ জন মারা গেছেন। এছাড়া নাটোর ও বগুড়ায় নতুন করে দুইজনের প্রাণ কেড়ে নিয়েছে করোনা।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com