শিরোনাম
জয়পুরহাটে করোনা রোগীদের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী নিয়ে ইউএনও
প্রকাশ : ০১ জুন ২০২০, ১৯:৫১
জয়পুরহাটে করোনা রোগীদের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী নিয়ে ইউএনও
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাটের দরিদ্র করোনা রোগীদের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হলেন ক্ষেতলাল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরাফাত রহমান।


সোমবার (১ জুন) বিকেলে করোনা আক্রান্ত এলাকায় গিয়ে তিনি নিজে বাড়ি বাড়ি গিয়ে করোনা রোগীর স্বজনদের হাতে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।


জানা গেছে, করোনা আক্রন্ত সংখ্যা বেড়েই চলেছে এ জেলায় বর্তমানে ১৮৬ জন করোনা রোগী শনাক্ত। তার মধ্যে ক্ষেতলাল উপজেলাতেই করোনা রোগীর সংখ্যা ৩৬ জন। এদের মধ্যে অধিকাংশই দরিদ্র। তাদের আইসোলেশনে নেওয়ার পর থেকে পরিবারের লোকজনের দিন কাটে অতি কষ্টে। সেই বিষয়টি বিবেচনায় নিয়ে দরিদ্র পরিবারে খাদ্য সহযোগীতা দেওয়া শুরু করেন উপজেলা নির্বাহী অফিসার আরাফাত রহমান।


তারই ধারাবাহিকতায় সোমবার বিকেলে উপজেলার রামপুরা ও রসুলপুর গ্রামের করোনায় আক্রান্ত লাকী বেগম ও নাজু বেগম নামের দুজন নারীর পরিবারে ভিটামিন সি সমৃদ্ধ ফলমুল ও চাল,ডাল সহ বেশ কিছু খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়।


এ সময় মামুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান,ইউপি সদস্য খলিলুর রহমান সহ স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।


ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার আরাফাত রহমান বলেন, করোনাভাইরাস আক্রান্তদের অবহেলার চোখে নয় তাদের সহমর্মিতার পরশ ও সার্বিক সহযোগিতা প্রয়োজন। আক্রান্ত পরিবারের আশপাশের পরিবারগুলোকে সচেতন করা হয়েছে। যেন তারা স্বাস্থ্যবিধি মানেন এবং আক্রান্ত ব্যক্তি ও তাদের পরিবারের প্রতি সংবেদনশীল থাকেন।


পরিবারগুলোর একমাত্র উপার্জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য আইসোলেশনে রয়েছেন। আক্রান্তদের পরিবারগুলো অনেক কষ্টে আছেন। তাদের কথা চিন্তা করে করোনায় আক্রান্ত দরিদ্র প্রতিটি পরিবারকে পর্যায়ক্রমে নানাভাবে সহযোগিতা দেয়া হচ্ছে।


বিবার্তা/সোহেল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com