কক্সবাজারে আইসোলেশনে থাকা ২ জনের মৃত্যু
প্রকাশ : ০১ জুন ২০২০, ১৯:০১
কক্সবাজারে আইসোলেশনে থাকা ২ জনের মৃত্যু
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারে করোনাভাইরাস আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। এছাড়াও উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় আরো ২ জনের মৃত্যু হয়েছে।


সোমবার (১ জুন) দুপুরে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ জনের মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শাহীন আব্দুর রহমান।


তিনি বলেন, কক্সবাজার শহরের পাহাড়তলী এলাকার ৩৫ বছরের এক যুবক করোনার উপসর্গ নিয়ে গত শনিবার (৩০ মে) হাসপাতালে ভর্তি হয়। পরে তার স্যাম্পল সংগ্রহ করার পর ল্যাব থেকে করোনা পজেটিভ রিপোর্ট আসে। পরে সোমবার (০১ জুন) সে মারা যায়।


এছাড়াও করোনার উপসর্গ নিয়ে শনিবার (৩০ মে) কক্সবাজার শহরের নুনিয়ারছড়ার ৩২ বছরের এক যুবক ও রোববার (৩১ মে) টেকনাফ হতে ৬৫ বছরের এক নারী সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। পরে তাদের দুইজনেরই স্যাম্পল সংগ্রহ করা হয়। কিন্তু এখনো রিপোর্ট পাওয়া যায়নি। রিপোর্ট না পাওয়া আগেই করোনা উপসর্গ নিয়ে দুইজনই মৃত্যুবরণ করেন।


তবে রিপোর্ট আসার পর বলা যাবে এই দুইজন করোনা আক্রান্ত হয়ে মারা গেছে কিনা। এদিকে ৩ জনের মৃতদেহ স্বাস্থ্যবিধি মেনে প্রশাসন দাফনের ব্যবস্থা করছে বলেও জানান তিনি।


এদিকে জেলা প্রশাসনের দেয়া তথ্য মতে, এ পর্যন্ত কক্সবাজার জেলায় সোমবার (০১ জুন) একজনসহ করোনা আক্রান্ত হয়ে মারা গেছে ১২ জন, আক্রান্ত সংখ্যা ৭০৫ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪২ জন।


বিবার্তা/তাহজীবুল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com