শিরোনাম
সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে দুই সন্তানের জনকের মৃত্যু!
প্রকাশ : ০১ জুন ২০২০, ১৩:৩০
সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে দুই সন্তানের জনকের মৃত্যু!
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীর সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে এই প্রথম সাঈদ (৩৫) নামের দুই সন্তানের এক জনকের মৃত্যু হয়েছে।রবিবার বিকেল ৩টায় শহরের নয়াটোলা মহল্লার নিজবাড়িতে তার মৃত্যু হয়।তিনি ওই এলাকার সিদ্দিক স্বর্নকারের ছেলে।


জানা যায়, ঈদের আগে সে জরুরী কাজে ঢাকা গিয়েছিল। ঢাকা থেকে ফিরে অসুস্থ হলেও বিষয়টি চেপে রাখে। এরপর জ্বর, সর্দি, কাশি, গলা ব্যাথা বৃদ্ধি পেলে এলাকাবাসীর কাছে খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগ বৃহস্পতিবার (২৮ মে) তার নমুনা সংগ্রহ করে দিনাজপুরের আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠায়। কিন্তু রবিবার (৩১মে) বিকাল পর্যন্ত সেই রিপোর্ট আসেনি। তার মৃত্যুতে এলাকাবাসীর মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।


সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলেমুল বাশার জানান, সাঈদের করোনা উপসর্গ ছিল বলে নমুনা নেয়া হয়েছিল।


ইউএনও নাসিম আহমেদ জানান, বিষয়টি খুবই দুঃখজনক ও সৈয়দপুরবাসীর জন্য সতর্কমূলকও। যেহেতু মৃত ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মারা গেছে যদিও তার রিপোর্ট পজিটিভ না নেগেটিভ তা জানা যায়নি তবে দাফন কাফন প্রশাসনের উদ্যোগে স¤পন্ন করা হবে। সে সাথে তার পরিবার ও আশপাশের লোকজনেরও নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে। তিনি সৈয়দপুরবাসীকে সরকারি নির্দেশনা মেনে চলার জোর অনুরোধ জানান।


বিবার্তা/সুজন/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com