শিরোনাম
বরিশালে করোনা ইউনিটে আরো একজনের মৃত্যু
প্রকাশ : ৩১ মে ২০২০, ০৮:৩১
বরিশালে করোনা ইউনিটে আরো একজনের মৃত্যু
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আরো এক ব্যক্তির (৫০) মৃত্যু হয়েছে। এ নিয়ে ১২ ঘণ্টার ব্যবধানে করোনা ইউনিটে তিনজনের মৃত্যু হলো।


শনিবার (৩০ মে) দিবাগত রাত পৌনে ১টার দিকে তার মৃত্যু হয়। তিনি বরিশালের উজিরপুর উপজেলার সাতলা এলাকার বাসিন্দা।


শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এসএম বাকির হোসেন বলেন, শুক্রবার (২৯ মে) রাত সাড়ে ১১টার দিকে স্বজনরা ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করেন। তিনি কয়েক দিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। ভর্তির সময় রোগীর অবস্থা আশঙ্কাজনক ছিল। পরে শনিবার রাত পৌনে ১টার দিকে তার মৃত্যু হয়।


একই দিন বিকেল সোয়া ৫টার দিকে করোনা ইউনিটে ৪৫ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়। তিনি বরিশালের মুলাদী পৌর শহরে বসবাস করতেন। করোনা উপসর্গ নিয়ে শুক্রবার (২৯ মে) হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়েছিলেন। শনিবার দুপুর থেকে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। পাশাপাশি স্বাস্থ্যের অবনতি ঘটতে থাকে। বিকেল সোয়া ৫টার দিকে তার মৃত্যু হয়।


এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে করোনা ইউনিটে ৬০ বছর বয়সী আরেক রোগীর মৃত্যু হয়। মারা যাওয়া ওই ব্যক্তির বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি এলাকায় বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত ছিলেন ওই রোগী। শনিবার সকাল ১০টার দিকে স্বজনরা তাকে মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করেন। ভর্তির সময় তার শারীরিক অবস্থা খারাপ ছিল। দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।


ডা. এসএম বাকির হোসেন বলেন, মারা যাওয়া ওই তিন ব্যক্তি করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানতে তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com