শশীভূষনে চোরাই গরুর মাংসসহ কসাই আটক, লাখ টাকায় দফারফা
প্রকাশ : ৩০ মে ২০২০, ২৩:০৩
শশীভূষনে চোরাই গরুর মাংসসহ কসাই আটক, লাখ টাকায় দফারফা
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চরফ্যাশন উপজেলার শশীভূষন থানা এলাকায় আটকপাট বাজারে চোরাই গরুর মাংস বিক্রির সময় শামসুদ্দিন (৩৫) নামে এক কসাইকে চুরি হওয়া গরুর মালিক ও জনগণ আটক করে পুলিশে সোপর্দ করেছে।


শনিবার (৩০ মে) সকালে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার আটকপাট বাজারে এই ঘটনা ঘটে।


গরুর মালিক নুর হোসেন বলেন, শনিবার রাতে বাড়ি থেকে আমার একটি গরু চুরি হয়, অনেক খোঁজাখুজির পর আটকপাট বাজারে গিয়ে কসাই সামছুদ্দিন গরুর মাংস বিক্রি করেছেন তা দেখতে পাই। চামড়া দেখে আমি নিশ্চিত হই এটা আমার গরু। পরে স্থানীয় আটকপাট বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দসহ পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাংসসহ কসাই সামছুদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসে।


তিনি আরো জানান, কিছুক্ষণ পর রসুলপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার বাবুল চৌধুরী ও রসুলপুর আদর্শ নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছায়েদ মাস্টারসহ শশীভূষণ বাজারের কিছু লোকজন মিলে আমাকে ধরপাকর করে দলীয় লোক বলে হুমাইন পন্ডিতের অফিসে নিয়ে ফয়সালা করে দেন। আমিও গরিপ মানুষ গরুর টাকাটা পেলেই হলো।


স্থানীয়রা জানান, পুলিশ ও স্থানীয় কিছু দালাল মিলে বিবাদী পক্ষ থেকে এক লাখ টাকা নিয়ে বাদিকে ম্যানেজ করে দুপুর দেড়টার দিকে আটক কসাই শামসুদ্দিনকে থানা থেকে ছাড়িয়ে আনা হয়।


এ ঘটনায় গোটা শশীভূষণ এলাকায় চাপা ক্ষোভ বিরাজ করছে স্থানীয় জনগণের মাঝে। থানা পুলিশের ভয়ে মুখ খুলতে সাহস পারছেন না কেউ। স্থানীয়রা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।


এ ব্যাপারে শশীভূষণ থানার ওসি মনিরুল ইসলাম বলেন, বাদি কোনো অভিযোগ দায়ের করেনি। তাই আটক ব্যক্তিকে ছেড়ে দেয়া হয়েছে।


বিবার্তা/শাহীন/জাহিদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com