শিরোনাম
সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু
প্রকাশ : ৩০ মে ২০২০, ১২:৫৬
সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গাজী শহিদুল ইসলাম (৬০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার (৩০ মে) সকাল ৬টার দিকে তার মৃত্যু হয়। তিনি লাইফ সাপোর্টে ছিলেন।


গাজী শহিদুল ইসলাম তালা উপজেলার মাঝিয়াড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। তিনি তালা বাজারের গাজী হার্ডওয়্যারের মালিক।


সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা. মানস কুমার জানান, করোনার উপসর্গ নিয়ে গত ২৮ মে গাজী শহিদুল ইসলাম হাসপাতালে ভর্তি হন। তার অবস্থার অবনতি হওয়ায় লাইফ সাপোর্টে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৬টার দিকে তার মৃত্যু হয়। তার নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।


সাতক্ষীরার সিভিল সার্জন ডা. মো. হুসাইন সাফায়াত বলেন, গাজী শহিদুল ইসলাম নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন। তার শরীরে জ্বর, সর্দি, কাশিসহ করোনার উপসর্গ ছিল। তার নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। এখনও রিপোর্ট পাওয়া যায়নি। তার পরিবারের সদস্যদের আইসোলেশনে থাকতে বলা হয়েছে।


তিনি আরো বলেন, এর আগে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া আটজন ব্যক্তির নমুনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল। তবে আমরা সতর্ক রয়েছি। স্বাস্থ্যবিধি মেনেই তাকে দাফন করা হবে।


সাতক্ষীরা সদর হাসপাতালের করোনা বিষয়ক মুখপাত্র ডা. জয়ন্ত কুমার বলেন, জেলায় শনিবার পর্যন্ত করোনা শনাক্ত রোগীর সংখ্যা ৪০ জন। উপসর্গ নিয়ে মারা গেছেন দশজন। নুমনা সংগ্রহ করে পাঠানো হয়েছে ৮৩৫ জনের। রিপোর্ট হাতে এসেছে ৬১৫ জনের। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন তিনজন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com