কুড়িগ্রামে কলহের জেরে যুককে পিটিয়ে হত্যা
প্রকাশ : ২৯ মে ২০২০, ২০:০২
কুড়িগ্রামে কলহের জেরে যুককে পিটিয়ে হত্যা
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় গরুর ধান খাওয়া নিয়ে পারিবারিক কলহের জেরে সিদ্দিকুর রহমান (৩০) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত ব্যক্তি কুড়িগ্রামের উলিপুর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের অর্জনডার গ্রামের কাছুয়া মাহামুদের ছেলে।


বৃহস্পতিবার (২৮ মে) রাত ৯টার দিকে দূর্গাপুর ইউনিয়নের অর্জনডার গ্রামে এ ঘটনা ঘটে।


স্থানীয়রা জানান, কয়েকদিন আগে দূর্গাপুর ইউনিয়নের অর্জুনডারা গ্রামের কাছুয়া মাহামুদের (৬৫) গরু একই গ্রামের মৃত আঃ মজিদের ছেলে আইনুল ইসলামের (৩৬) জমিতে ধান খেতে গেলে আইনুল ইসলামের পরিবারের সদস্যরা ইট দিয়ে গরুকে আঘাত করে এবং অকথ্যভাষায় গালিগালাজ করে। এসময় কাছুয়ার বাড়ি ভেঙে দেয়ার ও হুমকী দেয়।


উপরোক্ত বিষয়ের প্রতিকার চেয়ে কাছুয়ার পরিবারের পক্ষ থেকে এলাকায় শালিস ডাকা হলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ আইনুলদের অবগত করে বৃহস্পতিবার শালিসের তারিখ নির্ধারণ করলে সন্ধ্যা সাড়ে ৭টার সময় আইনুল ও তার পরিবার বিচার না মেনে শালিস থেকে উঠে যায়। পরে রাতেই নিহত সিদ্দিকুরের পরিবার তাদের ঘরের চালে আম পড়া নিয়ে গাছ কাটতে বললে দুই পক্ষের বিবাদ শুরু হয়। বিবাদের একপর্যায়ে আইনুল ইসলাম ও তার ভাই আমান উদ্দিন এবং তাদের পরিবারের সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে নিহত সিদ্দিকুরের পরিবারের উপর চড়াও হন এবং সিদ্দিকুর রহমানের মাথায় আঘাত করে। পরে তাকে গুরুতর অবস্থায় হাসপাতালে নেয়ার পথেই মৃত্যু হয়।


উলিপুর থানার ওসি মোঃ মোয়াজ্জেম হোসেন জানান, এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/সৌরভ/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com