শিরোনাম
উলিপুরে নৌকা ডুবির ঘটনায় ৪ জনের মরদেহ উদ্ধার
প্রকাশ : ২৮ মে ২০২০, ১৬:৫৭
উলিপুরে নৌকা ডুবির ঘটনায় ৪ জনের মরদেহ উদ্ধার
কু‌ড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের কাশিমবাজার এলাকায় ধরলা নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ ৪ জনের মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল।


বৃহস্প‌তিবার (২৮ মে) দুপুর সাড়ে ১২টার দিকে রংপুর এবং কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের ৩টি ডুবুরি দল সাড়ে ৪ ঘণ্টা অভিযান চালিয়ে মরদেহগুলো উদ্ধার করে।


বুধবার (২৭ মে) সন্ধ্যার দিকে মেয়ের বিয়ের বৌভাতের অনুষ্ঠান শেষে ৪০/৫০ জন একটি নৌকায় করে সাতভিটা থেকে কাশিম বাজারে ফেরার পথে ধরলা নদীতে বৃষ্টি আর দমকা হাওয়ার কবলে পড়ে নৌকা ডুবির ঘটনা ঘটে। এতে প্রায় সবাই স্থানীয়‌দের সহায়তায় উদ্ধার হলেও মেয়ের বাবাসহ ৪ জন নিখোঁজ ছিলেন।


বৃহস্প‌তিবার সকাল সাড়ে ৮টার দিকে রংপুর এবং কুড়িগ্রামের ফায়ার সার্ভিসের ৩টি ডুবুরি দল উদ্ধার কাজ শুরু করে। পরে দুপুর সাড়ে ১২টার মধ্যে নিখোঁজ কনের বাবা নুর ইসলামসহ আমেনা বেগম, কামরুজ্জামান, নুরু মিয়াকে উদ্ধার করতে সক্ষম হয়।


কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক মনোরঞ্জন সরকার জানান, বৃহস্পতিবার সকাল থেকে রংপুর এবং কুড়িগ্রামের ৩টি ডুবুরি দল উদ্ধার অভিযানে অংশ নেয়। প্রায় সাড়ে ৪ ঘণ্টা অভিযানে নিখোঁজ সবার মরদেহ উদ্ধার করা হয়। পরে অভিযানে সমাপ্ত ঘোষণা করা হয়।


উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন বিষয়‌টি নি‌শ্চিত করে জানান, নিখোঁজ ৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com