করোনায় ঢাকায় নারীর মৃত্যু, দৌলতপুরে দাফন
প্রকাশ : ২৮ মে ২০২০, ১৫:৪৪
করোনায় ঢাকায় নারীর মৃত্যু, দৌলতপুরে দাফন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকায় করোনা আক্রান্ত হয়ে শুভতারা বেগম (৭৮) নামে আরো এক নারীর মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনা আক্রান্ত হয়ে ঢাকায় কুষ্টিয়ার দৌলতপুরের এক নারীসহ ২জনের মৃত্যু হলো।


মঙ্গলবার (২৬ মে) সকাল ১০টায় তাকে ঢাকার মহাখালী আইইডিসিআরে নেয়া হলে রাত ১০টায় তিনি মারা যান। বুধবার (২৭ মে) রাতে তার মরদেহ দৌলতপুরের মুসলিমনগ গ্রামের নিজ বাড়িতে দাফন সম্পন্ন করা হয়। শুভতারা বেগমের বাড়ি দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের মুসলিমনগর গ্রামে। সে মৃত রকমানের স্ত্রী।


জানা গেছে, শুভতারা বেগম ছেলে সন্তানদের নিয়ে ঢাকার সাভারে নিজ বাড়িতে বসবাস করতেন। বার্ধক্যজনিত রোগসহ নানা রোগে ভুগছিলেন তিনি। মঙ্গলবার সকাল ১০টায় তাকে ঢাকার মহাখালী আইইডিসিআরে নেয়া হলে রাত ১০টায় তিনি মারা যান। বুধবার রাতে তার মরদেহ দৌলতপুরের মুসলিমনগ গ্রামের নিজ বাড়িতে নেয়া হলে রাত সাড়ে ৯টার দিকে করোনা স্বাস্থ্যবিধি মেনে প্রশাসনের তত্ববধানে স্বামী রকমানের কবরের পাশে শুভতারা বেগমের দাফন সম্পন্ন করা হয়।


দাফনের পূর্বে শুভতারা বেগমের নামাজে জানাযা পড়ানো হয়। ইসলামিক ফাউন্ডেশনের স্থানীয় ইমাম তার জানাযা নামাজ পড়ান। জানাযা নামাজ শেষে দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান ও স্থানীয় স্বাস্থ্যকর্মীর উপস্থিতিতে দৌলতপুর থানা পুলিশ শুভতারা বেগমের দাফন সম্পন্ন করেন।


এর আগে বুধবার ভোর ৬টায় আব্দুল কুদ্দুস (৬৭) নামে অবসরপ্রাপ্ত এক কাষ্টম কর্মকতা ঢাকার মুগদা হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে মারা গেলে করোনা স্বাস্থ্যবিধি মেনে একই নিয়মে তারও দাফন করা হয়। দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ফিলিপনগর মন্ডলপাড়া গ্রামের মন্ডলপাড়া কবরস্থানে প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিতিতে তার দাফন অনুষ্ঠিত হয়।


বিবার্তা/শরীফুল/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com