শিরোনাম
সিলেটে চিকিৎসক-পুলিশসহ আরো ৪৮ জন করোনা আক্রান্ত
প্রকাশ : ২৮ মে ২০২০, ০৮:৪৪
সিলেটে চিকিৎসক-পুলিশসহ আরো ৪৮ জন করোনা আক্রান্ত
সিলেট প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সিলেটে নতুন করে আরো ৪২ জনের দেহে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার (২৭ মে) এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ৪২ জনের করোনা শনাক্ত হয়। একই দিন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে করোনা পরীক্ষায় সুনামগঞ্জ জেলার ছয়জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে একদিনে সিলেট বিভাগে ৪৮ জন করোনা আক্রান্ত হলেন।


এ তথ্য নিশ্চিত করে ওসমানী মেডিকেল কলেজের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, বুধবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৮৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪২ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তদের সবাই সিলেট জেলার বাসিন্দা।


আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ২৪ জন, গোলাপগঞ্জের তিনজন, জকিগঞ্জের চারজন, জৈন্তাপুরের ছয়জন, কানাইঘাটের দুইজন, ফেঞ্চুগঞ্জের একজন এবং ওসমানীনগরের দুইজন রয়েছেন। বাকি ২৪ জন মহানগর ও সিলেট সদর উপজেলার বাসিন্দা। এদের মধ্যে দুজন চিকিৎসক, তিনজন পুলিশ, একজন ব্যাংক কর্মকর্তা রয়েছেন বলে জানা গেছে।


এর আগে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ছয়জনের করোনা শনাক্ত হয়।


এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে মোট আক্রান্ত ৭৬২ জন। এর মধ্যে সিলেট জেলায় ৩৮৮জন, সুনামগঞ্জে ১১৩ জন, হবিগঞ্জে ১৬৪ জন ও মৌলভীবাজার জেলায় ৯৭ জন করোনা আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন ১৫ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৯১ জন। হাসপাতালে ভর্তি আছেন ২০৪ জন করোনা রোগী।


সিলেট বিভাগে মোট কোয়ারেন্টাইনে রয়েছেন ১ হাজার ৩৭৯ জন। আর গত ২৪ ঘণ্টায় কোয়ারেন্টাইনে গেছেন ৭৪ জন। কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ৭৭ জন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com