শিরোনাম
নোয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে ২ ব্যক্তির মৃত্যু
প্রকাশ : ২৭ মে ২০২০, ২০:৫১
নোয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে ২ ব্যক্তির মৃত্যু
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর সদর ও বেগমগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাদের দুইজনের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান লকডাউন ঘোষণা করা হয়েছে।


বুধবার (২৭ মে) ভোর সাড়ে ৫টার দিকে বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নের বাংলাবাজারে প্রথম ব্যক্তি (৬০) ও মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নোয়াখালী পৌরসভার মতিপুর এলাকায় দ্বিতীয় ব্যক্তি (৩৮) মারা যান।


সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান জানান, জ্বর, শ্বাসকষ্ট ও গলা ব্যাথা নিয়ে নোয়াখালী পৌরসভার মতিপুরের বাসিন্দা ৩৮ বছর বয়সী ওই ব্যক্তি নিজ বাড়িতে মারা যান। তিনি পেশায় একজন গাড়ী চালক ছিলেন।


রাতে মৃত্যু হলেও বিষয়টি আমাদের পরে জানানো হয়েছে। তাই মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি, তবে তার পরিবারের লোকজনের নমুনা নেয়া হবে। একটি সামাজিক সংগঠনের মাধ্যমে সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে তার মরদেহ দাফন করা হয়েছে।


বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস জানান, উপজেলার বাংলাবাজারের একজন গার্মেন্টস ব্যবসায়ী ঈদের ২-৩ দিন আগ থেকে জ্বর, শ্বাসকষ্টে ভুগছিলেন। এরপর থেকে তিনি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাজারে অবস্থিত তার বাসায় ছিলেন। বুধবার ভোরে নিজ বাসায় মারা যান তিনি। তার নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com