শিরোনাম
দৌলতপুর সীমান্তে প্রতিপক্ষের গুলিতে মাদক ব্যবসায়ী আহত
প্রকাশ : ২৭ মে ২০২০, ১৯:৩৮
দৌলতপুর সীমান্তে প্রতিপক্ষের গুলিতে মাদক ব্যবসায়ী আহত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে মাদক ব্যবসার পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীর গুলিতে আলমগীর হোসেন (২৮) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছে।


বুধবার (২৭ মে) বিকেল ৪টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ঠোটারপাড়া সীমান্তে এ ঘটনা ঘটেছে। পেটে গুলিবিদ্ধ হয়ে আহত আলমগীর হোসেন মুন্সিগঞ্জভাঙ্গাপাড়া গ্রামর মৃত শুকুর আলীর ছেলে।


স্থানীয়রা জানায়, গুলিবিদ্ধ আলমগীর হোসেন রামকৃষ্ণপুর ইউনিয়নের মোহাম্মদপুর ডাংয়েরপাড়া এলাকার বচ্চন আলীর কাছে মাদক ব্যবসার টাকা পেতো। টাকা চাওয়া নিয়ে উভয়ের মধ্যে দ্বন্ধের সৃষ্টি হয়।


পাওনা টাকা নিয়ে বচ্চন আলীর সাথে আলমগীর হোসেনের কথা কাটাটির একপর্যায়ে বচ্চন আলী পিস্তল বের করে আলমগীর হোসেনকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আলমগীর হোসেন পেটে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী গুলিবিদ্ধ আলমগীর হোসেনকে উদ্ধার করে প্রথমে দৌলতপুর হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া হাসপাতালে রেফার্ড করেন।


এবিষয়ে রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, মাদক ব্যবসা সংক্রান্ত লেনদেনকে কেন্দ্র করে বচ্চন আলীর গুলিতে প্রতিপক্ষ আলমগীর হোসেন পেটে গুলিবিদ্ধ হয়েছে। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


খবর পেয়ে ভেড়ামারা সার্কেলের এডিশনাল এসপি আল বেরুনী ও দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছেন। তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে তারা জানিাছেন।


বিবার্তা/শরীফুল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com