শিরোনাম
ভোলায় ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা আটক
প্রকাশ : ২৭ মে ২০২০, ১৮:৫৮
ভোলায় ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা আটক
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ৭২ পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।


মঙ্গলবার (১৬ মে) রাত সোয়া ১১ টার দিকে বোরহানউদ্দিন উপজেলার চকঢোষ ৭নং ওয়ার্ড কুঞ্জেরহাট বাজার এলাকা থেকে ও রাত সোয়া তিনটার দিকে চরফ্যাশন উপজেলার দুলার হাট আবুবক্করপুর ইউনিয়নের উদামবিল চৌরাস্তায় মাকসুদের মুদি দোকানের সামনে পাকা সড়কের উপর থেকে তাদের আটক করা হয়।


আটককৃতরা হলেন মো. আবু কালাম বোরহানউদ্দিন উপজেলার চকঢোষ ৭নং ওয়ার্ড এলাকার আঃ খালেকের ছেলে ও মো. সাগর চরফ্যাশন থানার ওসমানগঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ড এলাকার মো. হাবিবুল্লাহ ছেলে।


বোররহানউদ্দিন থানার ওসি মু. এনামুল হক জানান, মঙ্গলবার রাত সোয়া ১১ টার দিকে উপজেলার চরঢোষ ৭নং ওয়ার্ড কুঞ্জেরহাট এলাকায় অভিযান চালিয়ে মো. আবু কালাম নামে এক যুবককে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।


চরফ্যাশন উপজেলার দুলার হাট থানার ওসি মো. ইকবাল হোসেন জানান, মঙ্গলবার রাত সোয়া ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আবুবক্করপুর ইউনিয়নের উদামবিল চৌরাস্তায় মাকসুদের মুদি দোকান এলাকায় অভিযান চালিয়ে মো. সাগর নামের এক যুবককে ২২ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/শাহীন/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com