চাঁপাইনবাবগঞ্জে ঘূর্ণিঝড়ে দুটি গ্রাম লণ্ডভণ্ড
প্রকাশ : ২৬ মে ২০২০, ১১:৪৬
চাঁপাইনবাবগঞ্জে ঘূর্ণিঝড়ে দুটি গ্রাম লণ্ডভণ্ড
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউনিয়নের দুটি গ্রাম ঘূর্ণিঝড়ে লণ্ডভণ্ড হয়ে গেছে। সোমবার (২৫ মে) সন্ধ্যায় আকস্মিক এই ঝড়ে বাড়ি-ঘর, বিদ্যুতের খুঁটি, শতাধিক গাছ ও পাকা বোরো ধানের ব্যাপক ক্ষতি হয়েছে।


রহনপুর ইউনিয়ন পরিষদের সদস্য মিজানুর রহমান জানান, সন্ধ্যার সময় হঠাৎ করে রহনপুর ইউনিয়নের কাজিগ্রামের কাজিগ্রামের একাংশ ও কলকলিয়া গ্রাম ঘূর্ণিঝড়ের কবলে পড়ে। এসময় এলাকার লোকজন আতঙ্কিত হয়ে পড়ে। ঝড়ে প্রায় ৬০টি বাড়ি, কয়েকটি বিদ্যুতের খুঁটি, শতাধিক গাছপালা উপড়ে পড়ে এবং গাছ ও বাড়ির দেয়াল পড়ে কয়েকজন আহত হয়েছেন।


ঘটনাস্থলে কর্তব্যরত গোমস্তাপুর ফায়ার স্টেশনের ফায়ারম্যান রেজাউল করিম সোমবার রাতে জানান, ঝড়ে পুরো গ্রাম ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রায় তিন কিলোমিটারজুড়ে রাস্তার উপর উপড়ে ও ভেঙ্গে পড়েছে গাছপালা। কাঁচাবাড়ি ঘর ভেঙ্গে পড়েছে, উড়ে গেছে টিনের ছাউনী। ঝড়ের পর থেকেই তারা গাছপালা ও বিদ্যুতের খুঁটি সরানোর কাজ করছেন।


গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, ঝড়ে কি পরিমাণ ক্ষয়-ক্ষতি হয়েছে তা সকাল ছাড়া বলা যাবে না। তবে বেশকিছু গাছপালা, ঘরবাড়ি ও বিদ্যুতের খুঁটি উপড়ে পড়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা রাস্তা পরিষ্কার করছেন বলে জানান ইউএনও।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com