বগুড়ায় হাসপাতাল থেকে পালালেন করোনা রোগী
প্রকাশ : ২৩ মে ২০২০, ০৯:৫৭
বগুড়ায় হাসপাতাল থেকে পালালেন করোনা রোগী
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ায় ২৫০ শয্যা বিশিষ্ট মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশন ইউনিট থেকে করোনায় আক্রান্ত সিরাজুল ইসলাম (৩৬) নামে এক ব্যক্তি পালিয়ে গেছেন। তার বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর এলাকায়।


শুক্রবার (২২ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শফিক আমিন কাজল। তিনি বলেন, সবার চোখ ফাঁকি দিয়ে সকাল ৯টার পর তিনি পালিয়েছেন।


জানা যায়, গত ১৮ মে বগুড়ায় মহাসড়কের পাশে বাস স্ট্যান্ডে অজ্ঞান হয়ে পড়ে থাকা অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়। সেই দিন থেকেই আইসোলেশন ইউনিটে তার চিকিৎসা চলতে থাকে। পরে তার নমুনা সংগ্রহ করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হলে। ২০ মে দেয়া রিপোর্টে তার করোনার পজিটিভ আসে।


শুক্রবার সকালে আইসোলেশন ইউনিটে মুমূর্ষু এক রোগীকে নিয়ে ব্যস্ত ছিলেন হাসপাতালের কর্মরত ডাক্তার ও নার্স। সেই সুযোগে সবার চোখ ফাঁকি দিয়ে ওই রোগী পালিয়ে গেছেন।


বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, মোহাম্মদ আলী হাসপাতাল থেকে করোনার রোগী পালানোর ব্যাপারে জেনেছি। আমরাও তাকে খোঁজার চেষ্টা করছি। একই সঙ্গে তার জেলার নিজ এলাকার থানায় বিষয়টি অবগত করা হয়েছে।


বিাবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com