ভোলায় বিএনপি নেতা জাফর ঢালীর পরিবারকে অনুদান প্রদান
প্রকাশ : ২২ মে ২০২০, ২২:৩৬
ভোলায় বিএনপি নেতা জাফর ঢালীর পরিবারকে অনুদান প্রদান
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ বাজারের মৎস্য ব্যবসায়ী, রসুলপুর ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি, উপজেলা বিএনপি’র সদস্য ও শশীভূষণ থানা বিএনপি’র প্রচার সম্পাদক মরহুম মো.কামাল হোসেন জাফর ঢালীর পরিবারকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।


শুক্রবার (২২ মে) বিকাল সাড়ে ৪টার দিকে শশীভূষণ থানা ও রসুলপুর ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে শশীভূষণ মরহুম জাফর ঢালীর বাসভবনে গিয়ে এই অনুদান প্রদান করা হয়।


শশীভূষণ থানা বিএনপি’র সভাপতি এবি ছিদ্দিক জানান, চরফ্যাশন-মনপুরার সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আলমের পক্ষে এই অনুদান জাফর ঢালীর একমাত্র ছেলে সোহেলের হাতে তুলে দেয়া হয়।


এসময় উপস্থিত ছিলেন, শশীভূষণ থানা বিএনপি’র সভাপতি এবি ছিদ্দিক, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আমিনুল একরাম জাহাঙ্গীর, রসুলপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. ঈমান হোসেন রিপন, সাবেক ইউপি সদস্য ও রসুলপুর ইউনিয়ন বিএনপি নেতা ছালাউদ্দিন চৌকিদার, এওয়াজপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মাহে আলম, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান, রসুলপুর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মো.বাসেদ মৃর্ধা, সাংগঠনিক সম্পাদক মো. ইউনুছ, শ্রমিকদলের সভাপতি মো. ফারুখ মাঝী, সিনিয়র সহ-সভাপতি আঃ রহমান মাঝী, সম্পাদক ইউছুব সওদাগর ও সাংগঠনিক সম্পাদক মো. বাবুল খন্দকার।


বিবার্তা/শাহীন/জাহিদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com