দুস্থদের হাতে ঈদ উপহার তুলে দিলো সোনাগাজী ছাত্র অ্যাসোসিয়েশন
প্রকাশ : ২২ মে ২০২০, ১৯:০১
দুস্থদের হাতে ঈদ উপহার তুলে দিলো সোনাগাজী ছাত্র অ্যাসোসিয়েশন
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সোনাগীজীতে দরিদ্র ও অসহায় পরিবারের হাতে ঈদের উপহার তুলে দিলো সোনাগাজী উপজেলা ছাত্র অ্যাসোসিয়েশন।


শুক্রবার (২২ মে) উপজেলার অর্ধশতাধিক আসহায় কর্মহীন পরিবারের মাঝে সেমাই, চিনি, দুধ সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী একযোগে বিতরণ করেন ছাত্র অ্যাসোসিয়েশনের সদস্যরা।


অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন জানান, সোনাগাজী উপজেলা ছাত্র অ্যাসোসিয়েশনের সদস্য ও কিছু শুভাকাঙ্খী'র অর্থায়নে উপজেলা জুড়ে অর্ধশতাধিক মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।


তিনি আরো বলেন, সংগঠন ও ব্যক্তি উদ্যোগে যে যার সামর্থ্য মতো এগিয়ে এলে দেশে অসতায় আর কেউ থাকবে না। দেশের এই দুর্যোগকালে অসহায়দের পাশে সোনাগাজী উপজেলা ছাত্র অ্যাসোসিয়েশনের সহায়তার চেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি জানান।


এসময় সোনাগাজী উপজেলা ছাত্র অ্যাসোসিয়েশনের সভাপতি ফরিদ উদ্দিন চৌধুরী বলেন, ঈদকে সামনে রেখে ডাক বাংলাস্থ আল জামেয়াতুল এতিমখানায় ও সোনাগীজীর প্রায় ৫০ পরিবারকে সদস্যদের সহায়তায় ঈদ উপহার খাদ্য পৌঁছে দেয়া হয়েছে।


অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি সাহেদ সাব্বির জানান, করোনার প্রাদুর্ভাবের শুরু থেকে এলাকর জনসাধানের মাঝে সচেতনতা সৃষ্টি, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার দেয়া হয়েছে। শুধু করোনা নয় যে কোনো পরিস্থিতিতে এমন সহায়তার চেষ্টা অব্যাহত থাকবে।


এসময় উপস্থিত ছিলেন ফেনী জেলা ছাত্র অ্যাসোসিয়েশনের সভাপতি আবদুল্লাহ আল মুরাদ ও সম্পাদক তাসিন সোবহান, সোনাগাজী ছাত্র অ্যাসোসিয়েশনের সভাপতি ফরিদ উদ্দিন ও সহ-সভাপতি সাহেদ সাব্বির, সম্পাদক ওমর ফারুক, সহ-সম্পাদক ইফতেখার পারভেজ, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন ও দফতর সম্পাদক কায়েস মাহমুদ।


বিবার্তা/সাব্বির/জাহিদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com