শিরোনাম
পটুয়াখালীতে আজো গুঁড়ি গুঁড়ি বৃষ্টি
প্রকাশ : ২১ মে ২০২০, ১১:১৭
পটুয়াখালীতে আজো গুঁড়ি গুঁড়ি বৃষ্টি
পটুয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পটুয়াখালীর আকাশ কখনো রৌদ্রোজ্জ্বল আবার কখনো মেঘাচ্ছন্ন। থেমে থেমে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সঙ্গে কিছুটা বাতাসও রয়েছে। এছাড়া আশ্রয়কেন্দ্রে যেসব মানুষ আশ্রয় নিয়েছিলেন তারা বাড়ি ফিরতে শুরু করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত দুইজন নিহত ছাড়া জেলার আর কোথাও কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।


বুধবার (২০ মে) রাতে জোয়ারের পানি স্বাভাবিকের চেয়ে ৪-৬ ফুট বৃদ্ধি পায়। সঙ্গে ছিল প্রচণ্ড বাতাস। তবে সকাল হওয়ার সঙ্গে সঙ্গে কমতে থাকে সবকিছু।


রাঙ্গাবালী খালগোরা এলাকার বাসিন্দা রিয়াদ জানান, রাতে পানি বৃদ্ধি পেয়েছিল। প্রচণ্ড বাতাসও ছিল। কিন্তু আজ আকাশ কখনো রৌদ্রোজ্জ্বল আবার কখনো মেঘাচ্ছন্ন।


তিনি আরো বলেন, বৃদ্ধি পাওয়া পানিতে অনেক মাছের ঘের ভেসে গিয়ে মাছ ব্যবসায়ীদের ক্ষতি হয়েছে। এতে কাঁচাপাকা অনেক বাড়ি, গাছপালা ও পশুপাখি ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে বড় ধরনের কোনো ক্ষতি হয়নি।


পটুয়াখালী আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা বশির আহমেদ বলেন, বিদ্যুৎ না থাকায় সঠিক কোনো তথ্য দেয়া যাচ্ছে না। বিদ্যুৎ এলে সবকিছু সচল হবে। তখন তথ্য দেওয়া যাবে।


পটুয়াখালী জেলা প্রশাসনের কন্ট্রোল রুমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জানান, সর্বশেষ ক্ষয়ক্ষতির কোনো সঠিক তথ্য এখনো পাওয়া যায়নি। তবে তথ্য সংগ্রহে কাজ শুরু হয়েছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com