চুয়াডাঙ্গায় নির্দেশনা অমান্য করে কেনাবেচা, ৭৬ হাজার টাকা জরিমানা
প্রকাশ : ১৮ মে ২০২০, ১৯:০১
চুয়াডাঙ্গায় নির্দেশনা অমান্য করে কেনাবেচা, ৭৬ হাজার টাকা জরিমানা
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গায় নির্দেশনা অমান্য করে মার্কেট খোলা রেখে পণ্য কেনাবেচার অভিযোগে ২৪ জন ক্রেতা-বিক্রেতাকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।


সোমবার (১৮ মে) দুপুরে শহরের নিউ মার্কেটে এ অভিযান চালানো হয়। অভিযানে তাদের কাছ থেকে ৭৫ হাজার ৯০০ টাকা জরিমানা আদায় করা হয়।


ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, গত ১৫মে থেকে করোনার সংক্রমণ রোধে জেলার সকল মার্কেট-শপিংমল বন্ধ ঘোষণো করা হয়। কিন্তু এ নির্দেশনা অমান্য করে শহরের নিউ মার্কেটের ব্যবসায়ীরা ভোর থেকে গোপনে ব্যবসায় কার্যক্রম চালিয়ে যাচ্ছে, এমন খবরের ভিত্তিতে সোমবার সকাল থেকে নিউ মার্কেটে ভ্রাম্যমান আদালত অভিযান চালায়।


অভিযানে মার্কেটের দোকানগুলো বাইরে থেকে তালাবদ্ধ রেখে ভিতরে পণ্য কেনাবেচা প্রমাণ মেলে। এমন অভিযোগে ২৪জন ক্রেতা বিক্রেতাকে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হয়। পরে তাদেরকে ৭৫ হাজার ৯০০ টাকা অর্থদন্ড করা হয়।


অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রট জান্নাতুল ফেরদৌস, হাবিবুর রহমান ও ফিরোজ হোসেন।


নির্বাহী ম্যাজিস্ট্রট জান্নাতুল ফেরদৌস জানান, জরিমানার অর্থ আদায় করা সকলে সরকারি নির্দেশনা অমান্য করে ঈদ বাজার কেনাবেচায় অংশ নিয়েছিলো। এদের মধ্যে মার্কেটের নিউ ফাল্গুনি বস্ত্রালয়ের মালিক আশরাফুল হক ফিরোজকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে তাদেরকে পণ্য কেনাবেচা না করার জন্য অঙ্গীকার করানো হয়।


বিবার্তা/সাগর/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com