শিরোনাম
মাগুরায় বজ্রপাতে দুই কৃষক ও এক গৃহবধূর মৃত্যু
প্রকাশ : ১৬ মে ২০২০, ১০:২৪
মাগুরায় বজ্রপাতে দুই কৃষক ও এক গৃহবধূর মৃত্যু
মাগুরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাগুরায় বজ্রপাতে দুই কৃষক ও এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো ৩ জন।


মাগুরার মহম্মদপুরে বজ্রপাতে কাওছার শেখ (৭০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৫ মে) দুপুরে মহম্মদপুর উপজেলা সূর্যকুন্ডু গ্রামে এ দূর্ঘটনা ঘটে।


পারিবারিক সূত্রে জানা যায়, নিহত কাওছার শেখ নিজের বাড়ির বসত ঘর ঝড়বৃষ্টি প্রতিরোধে মেরামতের কাজ করছিল। হঠাৎ বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হয়। এ সময় বজ্রপাতে কৃষক কাওছার গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসত ডা: কাজী আবু আহসান তাকে মৃত. ঘোষণা করেন। মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস কৃষক কাওছারের বজ্রপাতে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


এদিকে মাগুরার শালিখা উপজেলার দক্ষিণ শরুশুনা গ্রামে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু হয়েছে। তার নাম মিজানুর রহমান খাঁন, বয়স (৫৫) বছর। এলাকাবাসী জানায় বিকাল ৪টার দিকে সে তার কৃষি জমিতে কাজ করছিল ।এসময় বজ্রপাতে তার মৃত্যু হয় ।


অপর বজ্রপাতের ঘটনায় মাগুরা সদর উপজেলার হাজিপুর ইউনিয়নের দারিয়াপুরে বেদেনা বেগম (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তার স্বামী আশরাফুল আলম জানান, বিকালে বাড়ির পাশে মাঠে কাজ করার সময় বজ্রপাতে তার মৃত্যু হয়।


এছাড়া মাগুরা সদরের জাগলা লক্ষিপুরে ঝড়ে গাছ পড়ে এক পথচারি আহত হয়েছে। অন্যদিকে কুচিয়ামোড়া ইউনিয়নের চাপড়ায় বজ্রপাতে এক কৃষক আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে দমকলবাহিনীর সদস্যরা চিকিৎসার জন্য মাগুরা ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়া হয়েছে ।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com