অসহায় গরিব কৃষকের পাশে বাকৃবি ছাত্রলীগ নেতা রাহাত
প্রকাশ : ১৫ মে ২০২০, ১৮:১৩
অসহায় গরিব কৃষকের পাশে বাকৃবি ছাত্রলীগ নেতা রাহাত
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কোভিড-১৯ এর প্রাদুর্ভাবে দেশের প্রায় প্রতিটি সেক্টরের মত কৃষি ব্যবস্থাও কিছুটা প্রভাব পড়েছে। জাতির এই ক্রান্তিলগ্নে প্রধানমন্ত্রী হাসিনার নির্দেশে দেশজুড়ে গরিব, অসহায় কৃষকের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। তার ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগ, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখার শহীদ শামসুল হক হল ইউনিটের গণশিক্ষা বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্ট'স ফেডারেশন (বিভিএসএফ) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির দফতর-সম্পাদক রাফসান জানি রাহাত তার নিজ এলাকা ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলায় স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে গরিব কৃষকের পাশে থেকে ধান কাটতে সহযোগিতা করেন।


স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৪ মে ) তারা ভোর সাড়ে ছয়টা থেকে দশটা পর্যন্ত রোজা রেখে ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার তারাটী ইউনিয়নের খামারের বাজার এলাকার এক দরিদ্র প্রান্তিক কৃষকের পাকা ধান কেটে দেন। এসময় তারাটী ইউনিয়নের কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মীও উপস্থিত ছিলেন। এসময় তারা ওই কৃষকের ১৯ শতক জমির ধান কেটে তার বাড়ি পৌঁছে দেন ছাত্রলীগ নেতাকর্মীরা।


মুঠোফোনে এ সম্পর্কে জানতে চাইলে রাহাত বলেন, ছাত্রলীগের এসব নেতাকর্মীদের নিয়ে দেশের এই সংকটময় মুহূর্তে অসহায়, গরিব দুঃখী মানুষের একটু কষ্ট লাগব করতে চেষ্টা করে যাচ্ছি। এটা আমার প্রিয় নেত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নিদের্শনায় এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সংগ্রামী সভাপতি, বাকৃবি ছাত্রলীগের অহঙ্কার সবুজ কাজী ভাইয়ের অনুপ্রেরণায় এবং সার্বিক দিক নির্দেশনায় নিজ এলাকার অসহায় ও দরিদ্র প্রান্তিক কৃষকদের পাশে দাঁড়ানোর চেষ্টা করলাম।দেশের এই ক্রান্তিলগ্নে দরিদ্র অসহায় কৃষকের পাশে দাঁড়ানো আমার নৈতিক দায়িত্ব মনে করি। তারই ধারা অব্যাহত রাখার চেষ্টা থাকবে। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সদা প্রস্তুত দেশ জাতির কল্যাণে।


বিবার্তা/জাহিদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com