কিশোরগঞ্জে ২০ ডাক্তার ও ১২২ নার্সের যোগদান
প্রকাশ : ১৪ মে ২০২০, ০৯:০২
কিশোরগঞ্জে ২০ ডাক্তার ও ১২২ নার্সের যোগদান
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কিশোরগঞ্জে ৩৯তম বিসিএস’র অপেক্ষমান তালিকার ২০ জন ডাক্তার এবং করোনা পরিস্থিতিতে বিশেষ বিবেচনায় জরুরি ভিত্তিতে নিয়োগপ্রাপ্ত ১২২ নার্স যোগদান করেছেন।


কিশোরগঞ্জের সিভিল সার্জন এবং কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সৈয়দ মঞ্জুরুল হক এ তথ্য নিশ্চিত করেছন।


কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, কিশোরগঞ্জে নতুন করে ২০ জন ডাক্তার যোগদান করার কথা রয়েছে। এর মধ্যে মঙ্গলবার ও বুধবার ১৯ জন যোগদান করেছেন। বৃহস্পতিবারের মধ্যে হয়তো অপর একজন ডাক্তার যোগদান করবেন।


অপরদিকে, কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সৈয়দ মঞ্জুরুল হক জানান, এ মেডিকেল কলেজ হাসপাতালে নতুন ১৬৮ জন নার্স যোগদানের কথা রয়েছে। ইতিমধ্যে সরকার ১২২ জন নার্সের যোগদান চুড়ান্ত করেছে। এর মধ্যে আজ (বুধবার) বিকাল পর্যন্ত ১১৯ জন নার্স যোগদান করেছেন। বৃহস্পতিবারের মধ্যে হয়তো অপর ৩ জন নার্স যোগদান করেবেন।


নতুন করে ডাক্তার ও নার্স যোগদান করায় এখানকার স্বাস্থ্য সেবার গতি আরো বৃদ্ধি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান এবং সৈয়দ নজরুল ইসলাম মেডিকেলের পরিচালক ডা. সৈয়দ মঞ্জুরুল হক।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com