শিরোনাম
ধামইরহাটে ঢাকা ফেরত কিশোর করোনায় আক্রান্ত
প্রকাশ : ১১ মে ২০২০, ২২:৪০
ধামইরহাটে ঢাকা ফেরত কিশোর করোনায় আক্রান্ত
ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর ধামইরহাটে ঢাকা ফেরত ১৫ বছর বয়সের কিশোরের শরীরে করোনা ধরা পরেছে। আক্রান্ত কিশোরের বাড়ি আলমপুর ইউনিয়নের পশ্চিম চাঁদপুর গ্রামে। উপজেলা প্রশাসন আলমপুর ইউনিয়নের পশ্চিম চাঁদপুর গ্রামের বাড়িটি লকডাউন ঘোষণা করেছে।


সোমবার (১১ মে) বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ড. স্বপ্নন কুমার বিশ্বাস। এ নিয়ে ধামইরহাট উপজেলায় করোনা পজিটিভ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২জন।


জানা যায়, আক্রান্ত ছেলেটির বাড়ি আলমপুর ইউনিয়নের পশ্চিম চাঁদপুর গ্রামে। ছেলেটি ঢাকায় গার্মেন্টসে কাজ করতো। গত ৫ মে ঢাকা থেকে বাড়ি এলে গ্রামের মানুষ বাধা দিলে পরের দিন ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে শরীরে করোনা আছে কি-না পরীক্ষার জন্য নমুনা নিয়ে রাজশাহী মেডিকেলে পাঠানো হলে ১০ মে নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ ধরা পড়ে।


এখন সে করোনা উপসর্গ নিয়ে হোম কোয়ারেন্টিনে আছে বলে প্রতিবেদককে জানানো হয়। কিশোরের শরীরে করোনা ধরা পরায় ধামইরহাট উপজেলা প্রশাসন বাড়িটি লকডাউন ঘোষণা করেছেন।


এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ড. স্বপ্নন কুমার বিশ্বাস বলেন, ছেলেটি ঢাকা ফেরত গার্মেন্টস কর্মী, তার শরীরে করোনার কোনো উপসর্গ ছিল না। রবিবার (১০ মে) রিপোর্টে তার শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে। বাড়িটি লকডাউন করে ঢাকা ফেরত ওই কিশোর এবং তার পরিবারকে হোম কোয়ারেন্টিনে রেখে চিকিৎসা প্রদান করা হচ্ছে।


বিবার্তা/বাকী/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com