শিরোনাম
টাঙ্গাইলে করোনা আক্রান্ত আরো ৩
প্রকাশ : ১০ মে ২০২০, ১৯:১৬
টাঙ্গাইলে করোনা আক্রান্ত আরো ৩
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত তিনজনকে নিয়ে জেলায় এখন আক্রান্ত রোগীর সংখ্যা ৫০ দাঁড়ালো। নতুন আক্রান্তের তিনজন হলেন মধুপুর, ধনবাড়ি আর কালিহাতীর।


রবিবার (১০ মে) সকালে নতুন করে আরো তিনজন আক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিত করেছে জেলা সিভিল সার্জন কার্যালয়।


সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, জেলায় করোনা পজিটিভ ৫০ জন। এর মধ্যে মির্জাপুর ৯, ভূঞাপুর ৭, সখিপুর ৬, দেলদুয়ার ৬, নাগরপুর ৫, গোপালপুর ৪, ধনবাড়ী ৪, টাঙ্গাইল সদর ৩, কালিহাতী ৩, ঘাটাইল ১, মধুপুরে ২ জন রয়েছেন। ঘাটাইল আর মির্জাপুরে করোনায় আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে।


এছাড়া সুস্থ ১১ জনের মধ্যে রয়েছে ভূঞাপুর ৫, নাগরপুর ৩, মির্জাপুর ২, মধুপুর ১ জন। টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে মোট ভর্তি রয়েছে ১২ জন। এর মধ্যে ভূঞাপুর ৪, মির্জাপুর ৪, নাগরপুর ২, গোপালপুর ১, টাঙ্গাইল সদর ১জন। ভূঞাপুর আর নাগরপুরের ২ জন করে মোট ৪ জন সুস্থ হয়েছেন। বর্তমানে চিকিৎসাধীন ৮ জনের মধ্যে মির্জাপুর ৪, ভূঞাপুর ২, গোপালপুর ১, সদর ১।


ইতোমধ্যে টাঙ্গাইল থেকে ২৪৮৬ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। এর মধ্যে ৫০ জনের নমুনা পজিটিভ হলেও ২৩৫৫ জনের ফলাফল এসেছে নেগেটিভ আর ৮১টি ফলাফল এখনও পাওয়া যায়নি।


টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান বলেন, টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় নতুন করে তিনজন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে গত ৮ মে ১৮৪ টি নমুনা ঢাকায় পাঠানো হয়।


এতে ১৮১ জনের নমুনা ফলাফল নেগেটিভ আসলেও ৩ জনের নমুনায় করোনায় পজিটিভ শনাক্ত হয়েছে। এদের একজন ধনবাড়ি, একজন মধুপুর আর একজন কালিহাতী উপজেলার বাসিন্দা বলেও জানান তিনি।


বিবার্তা/তোফাজ্জল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com