শিরোনাম
সাপাহারে মহিলা সহ নতুন ৭ জন করোনায় আক্রান্ত
প্রকাশ : ০৫ মে ২০২০, ২১:২৭
সাপাহারে মহিলা সহ নতুন ৭ জন করোনায় আক্রান্ত
সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর সাপাহারে আবারো সাত জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত পাওয়া গেছে। আক্রান্তের মধ্যে দুই জন মহিলা এবং পাঁচ জন পুরুষ। উপজেলায় মোট আক্রান্ত ১০ জন। নতুন আক্রান্ত রোগীরা ছয় জন ঢাকা ও এক জন চাঁপাইনবাবগঞ্জ ফেরত।


জানা গেছে, আক্রান্ত সাত জন রোগীদের মধ্যে দুইজন মহিলা রোগী তারা সাপাহার মানিকুড়া ও শিরন্টী ইউনিয়নের সোনাডাঙ্গা গ্রামের। এখন সাপাহার সদর ইউনিয়নের মানিকুড়া গ্রামের মহিলা সহ দুইজন বয়স ১৯ ও ২২ বছর। শিরন্টী ইউনিয়নের মহিলা সহ সোনাডাঙ্গা ও গোপালপুর গ্রামের চার জনের বয়স যথাক্রমে ৬৫, ২৩, ১৯, ও ১৬ বছর এবং আইহাই মালিপুর গ্রামের এক জন তার বয়স ২১ বছর। এ নিয়ে উপজেলায় আগের তিন জন সহ মোট ১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ছয় জন ঢাকা ফেরত ও এক জন চাঁপাইনবাবহঞ্জ ফেরত।


সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, অন্য উপজেলা থেকে যে কেউ সাপাহারে প্রবেশ করলে তাদের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানোর সিদ্ধান্ত হয়। তারই প্রেক্ষিতে কয়েক দিন যাবত অন্য এলাকা থেকে সাপাহার উপজেলায় এসেছে তাদেরকে প্রাতিষ্ঠানিক হোমকরান্টাইনে রাখা হয় এবং তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। মঙ্গলবার তাদের রিপোর্ট গুলো পজেটিভ আসে। আক্রান্ত ব্যক্তিদের বাড়ি শিরন্টী ইউনিয়নে চার জন, সাপাহার সদর ইউনিয়নে দুই জন, এবং আইহাই ইউনিয়নে এক জন। বিষয়টি নিশ্চিত করেছেন সাপাহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: মুহা: রুহুল আমিন।


বিবার্তা/নয়ন/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com