জামালপুরে
ত্রাণ বিতরণে অনিয়ম, কাউন্সিলরের বিরুদ্ধে বিক্ষোভ
প্রকাশ : ০৫ মে ২০২০, ০৮:২৪
ত্রাণ বিতরণে অনিয়ম, কাউন্সিলরের বিরুদ্ধে বিক্ষোভ
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরে করোনায় কর্মহীন মানুষের মাঝে সরকারি খাদ্য সামগ্রী বিতরণে অনিয়মের প্রতিবাদে পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর হেলাল উদ্দিনের বিরুদ্ধে শহরে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।


সোমবার (৪ মে) রাত ৮টার দিকে শাহপুর এলাকার সরকারি খাদ্য সহায়তা থেকে বঞ্চিতরা এই বিক্ষোভ করে।


রাত ৮টার দিকে শহরের শাহপুুর এলাকা থেকে মিছিলটি রেলগেইট হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বকুলতলা সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজমের বাসার সামনে অবস্থান নিয়ে বিচারের দাবিতে বিক্ষোভ শুরু করে।


এসময় খাদ্য ত্রাণ বিতরণে অনিয়ম, দুর্নীতি ও স্বজনপ্রীতির অভিযোগে হেলাল উদ্দিনের বিচারের দাবিতে নানা স্লোগান দেয় মিছিলকারীরা।


খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা সুষ্ঠুভাবে সরকারি খাদ্য সহায়তা বিতরণ এবং কাউন্সলর হেলালের সমর্থকদের সন্ত্রাসী কর্মকান্ডের বিচারের আশ্বাস দিলে বিক্ষোভকারীরা স্থান ত্যাগ করে চলে যায়।


করোনায় কর্মহীন দরিদ্র মানুষের জন্য সরকারি খাদ্য বিতরণে নানা অনিয়মের অভিযোগ উঠছে কাউন্সিলর হেলালের বিরুদ্ধে। তার এসব অনিয়মের প্রতিবাদ করায় তার সমর্থকরা নিরীহ লোকজনকে মারধর করে।


প্রসঙ্গত, এর আগে শনিবার সন্ধ্যায় ত্রাণের স্লিপ বিতরণে অর্থ আদায় ও স্বজনপ্রীতির প্রতিবাদ করায় তোফাজ্জল হোসেন নামে এক চা বিক্রেতাকে কাউন্সিলর হেলাল উদ্দিনের ছেলে অন্তরের নেতৃত্বে মারধরের অভিযোগ উঠে। খবর পেয়ে চা বিক্রেতার স্বজন ও এলাকাবাসী জানতে এলে দুপক্ষের মধ্যে সংর্ঘষ শুরু হয়। এসময় ভিডিও ধারণ করতে গেলে সময়টিভির ক্যামেরাপার্সন আবুল কালাম আজাদ ও ইন্ডিপেন্ডেন্ট টিভি আল-আমীনকে মারধর করে সময় টিভির ক্যামেরা ভাংচুর করে তার সমর্থকরা।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com