শিরোনাম
করোনায় সিরাজগঞ্জের গৃহবধূর মৃত্যু, মেয়েও আক্রান্ত
প্রকাশ : ০৪ মে ২০২০, ১৩:৩৮
করোনায় সিরাজগঞ্জের গৃহবধূর মৃত্যু, মেয়েও আক্রান্ত
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিরাজগঞ্জের উল্লাপাড়ার এক গৃহবধূ (৪৫) মারা গেছেন। তিনি উল্লাপাড়া পৌর শহরের পশ্চিমপাড়া মহল্লার এরফান আলীর স্ত্রী। রবিবার (৩ মে) রাতে ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মাকে চিকিৎসা সেবা দিতে গিয়ে ওই গৃহবধূর মেয়েও (২০) করোনায় আক্রান্ত হয়েছেন।


উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. আল আমিন সরকার আশিক ও পৌরসভার মেয়র এস এম নজরুল ইসলাম সরেজমিনে ওই গৃহবধূর বাড়ি পরিদর্শনে গিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।


তারা জানান, সোমবার (৪ মে) ভোরে পরিবারের লোকজন তথ্য গোপন করে ওই গৃহবধূর মরদেহ পৌর শহরের উল্লাপাড়া কবরস্থানে দাফন করেছে। জানাজায় মহল্লার অনেকেই অংশ নেন। বিষয়টি জানার পর করোনা রোগীর জানাজায় অংশ নেয়া ব্যক্তিসহ পুরো মহল্লায় আতঙ্ক বিরাজ করছে। খবর পেয়ে স্বাস্থ্য বিভাগ, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন ওই মহল্লায় অবস্থান করছে।


উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আনোয়ার হোসেন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে টিম পাঠিয়েছি। ওই পরিবারের সবার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে। একই সঙ্গে তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হবে।


উল্লাপাড়া পৌরসভার মেয়র এস এম নজরুল ইসলাম জানান, ওই পরিবারসহ পুরো মহল্লা লকডাউন করে দেয়া হয়েছে। আক্রান্ত পরিবারের সবার খাবার সরবরাহের দায়িত্ব নিয়েছি।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com