শিরোনাম
নাটোর জেলার সকল প্রবেশদ্বারে পুলিশের ওয়াচ টাওয়ার স্থাপন
প্রকাশ : ০৪ মে ২০২০, ১০:০৩
নাটোর জেলার সকল প্রবেশদ্বারে পুলিশের ওয়াচ টাওয়ার স্থাপন
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোর জেলায় করোনায় নয়জন আক্রান্ত হওয়ার পর সমগ্র জেলাকে লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। লকডাউন সময়কালীন অন্য জেলা থেকে নাটোরে যাতায়াত নিয়ন্ত্রণ করতে নাটোর-পাবনা মহাসড়কের জেলার প্রবেশ মুখ বড়াইগ্রামের রাজাপুরে যানবাহন পর্যবেক্ষণের জন্য ওয়াচ টাওয়ার স্থাপন করেছে জেলা পুলিশ।


রবিবার (৩ মে) দুপুরে জেলার ৪র্থ ওয়াচ টাওয়ারের উদ্বোধন করেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।


এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস, বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম খান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোতালেব হোসেন খানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


এসময় পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, জেলার প্রবেশ মুখে পুলিশ চেক পোস্টের পাশে স্থাপনকৃত এই ওয়াচ টাওয়ারে পুলিশ সদস্যরা দূরবীক্ষণ যন্ত্রের মাধ্যমে ট্রাক বা অন্যান্য যানবাহন নিবীড়ভাবে পর্যবেক্ষণ করতে পারবে। ফলে বাইরের জেলা থেকে নাটোরে প্রবেশ ও প্রস্থান নিয়ন্ত্রণ করা সম্ভব হবে।


উল্লেখ্য, জেলা লকডাউনের পর ঢাকা-নাটোর, রাজশাহী-নাটোর, বগুড়া-নাটোর ও পাবনা-নাটোর এই চার মহাসড়কের নাটোর জেলার প্রবেশ মুখে চেক পোস্ট ও ওয়াচ টাওয়ার স্থাপন করা হয়েছে।


বিবার্তা/সাকলাইন/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com