শিরোনাম
ফুলবাড়ি হাসপাতালের ওয়ার্ড বয় করোনা শনাক্ত, ৬ স্টাফ কোয়ারেন্টাইনে
প্রকাশ : ০৩ মে ২০২০, ২২:৩২
ফুলবাড়ি হাসপাতালের ওয়ার্ড বয় করোনা শনাক্ত, ৬ স্টাফ কোয়ারেন্টাইনে
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক ওয়ার্ড বয় করোনায় আক্রান্ত হওয়ায় ওই হাসপাতালের তিনজন ডাক্তার, দুইজন নার্স ও একজন ওয়ার্ড বয়কে হাসপাতালে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।


ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামসুন্নাহার এ তথ্য নিশ্চিত করে জানান, আক্রান্ত ওয়ার্ড বয়কে বর্তমানে স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে।


তিনি জানান, শনিবার উপজেলার প্রথম করোনা রোগী তাজুল ইসলাম সুস্থ হবার পর হাসপাতাল থেকে রিলিজ দেয়ার কিছুক্ষণ পর স্বাস্থ্য কমপ্লেক্সের এক ওয়ার্ড বয় করোনা পজেটিভ ফল আসে। তবে হাসপাতাল লকডাউন করা হয়নি। হাসপাতালের সকল স্টাফদের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।


তিনি আরো জানান, করোনা পজেটিভ হওয়া ওয়ার্ড বয়ের ডায়াবেটিকসহ উচ্চ রক্তচাপ রয়েছে। তাকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা চলছে। এতে অন্যদের আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। হাসপাতালের স্বাভাবিক কার্যক্রম অব্যাহত থাকবে জানান তিনি।


কুড়িগ্রামের সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান জানান, আক্রান্ত ওয়ার্ড বয়ের সাথে যারা ডিউটি করেছেন সকলকে কোয়ারেন্টাইনে রাখার নির্দেশ দেয়া হয়েছে।


বিবার্তা/সৌরভ/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com