শিরোনাম
নীলফামারীতে এবার ৫ ব্যাংক কর্মকর্তার করোনা শনাক্ত
প্রকাশ : ০৩ মে ২০২০, ০৯:৫৯
নীলফামারীতে এবার ৫ ব্যাংক কর্মকর্তার করোনা শনাক্ত
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীতে এবার ৫ জন ব্যাংক কর্মকর্তার করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ২১ জনে।


শনিবার (২ মে) রাতে জেলা সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন পাঁচজন ব্যাংক কর্মকর্তা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষা কেন্দ্র থেকে নীলফামারী জেলায় ৫ জনের করোনা শনাক্ত হয়েছে বলে রিপোর্ট পাওয়া গেছে। তারা হলেন, নীলফামারীর সৈয়দপুর শাখা বাংলাদেশ ইসলামী ব্যাংকের ৪ কর্মকর্তা ও অপর জন জেলার ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ডাঙ্গারহাট শাখার কর্মকর্তা। তার বাড়ি জেলার ডোমার উপজেলার বামুনিয়ার পাটোয়ারী গ্রামে।


এ ঘটনায় পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ডিমলা শাখার পাশের যে মেসে ওই ব্যাংক কর্মকর্তা থাকতেন তা সহ দুটি বাড়ি ও পাশ্ববর্তী দোকান লকডাউন করে গণবিজ্ঞপ্তি দিয়েছেন উপজেলা প্রশাসন।


ঘটনার বিষয়ে জানতে চেয়ে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা সারোয়ার আলমের ব্যবহৃত নম্বরে কল করা হলে তিনি তা রিসিভ না করায় মন্তব্য পাওয়া যায়নি।


অন্যদিকে সৈয়দপুর শাখা বাংলাদেশ ইসলামী ব্যাংকের ৪ জন কর্মকর্তা মধ্যে তিনজনের বাড়ি সৈয়দপুর শহরে ও একজনের নীলফামারী পৌরসভার প্রগতিপাড়ায়। নতুন আক্রান্তদের জেলা সদরের জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে নেয়া হয়েছে।


এদিকে আইসোলেশন ওয়ার্ড থেকে ৬ জন সুস্থ্ হয়ে বাড়ি ফিরে গেছে। এছাড়াও জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ৮৬ জনসহ হোম কোয়ারেন্টিনে রয়েছেন এক হাজার ১৮৯ জন।


বিবার্তা/সুজন/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com