‘স্থরবন্দরগুলোর নিরাপত্তা নিশ্চিত করা হবে’
প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৬, ২১:৩২
‘স্থরবন্দরগুলোর নিরাপত্তা নিশ্চিত করা হবে’
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান নজিবুর রহমান বলেছেন, স্ক্যানিং ওয়েব্রিজ ও উন্নত সেবা সংক্রান্ত আধুনিক যন্ত্রপাতির চাহিদা নিরসনের মাধ্যমে স্থলবন্দরগুলোর নিরাপত্তা নিশ্চিত করা হবে।


শুক্রবার সোনামসজিদ স্থলবন্দর পরিদর্শন শেষে পানামা পোর্ট লিমিটেড মিলনায়তনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


এনবিআর চেয়ারম্যান বলেন, দেশের আর্থ-সামাজিক উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্থলবন্দরগুলোর মান উন্নয়নের নির্দেশ দিয়েছেন। সাপটা চুক্তি বাস্তবায়নের মাধ্যমে কার্গো ক্লিয়ারেন্স, পণ্য খালাস, সময় ক্ষেপণ ও অন্যান্য ভোগান্তি নিরসনে যাবতীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


সোনামসজিদ স্থলবন্দর বন্দর পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন- চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম রাব্বানী, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন চক্রবর্তী, রাজশাহী কাস্টমস কমিশনার মোয়াজ্জেম হোসেন, বিজিবি রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম, পানামা পোর্ট লিংক লিমিটেডের চেয়ারম্যান (অব.) মেজর জাহাঙ্গীর, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি আব্দুল ওয়াহেদ প্রমুখ।


বিবার্তা/জাকির/পলাশ/রয়েল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com