শিরোনাম
আবারো হাসপাতালে নেয়া হলো সেই বৃদ্ধকে
প্রকাশ : ২২ এপ্রিল ২০২০, ০৯:৪৯
আবারো হাসপাতালে নেয়া হলো সেই বৃদ্ধকে
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনার উপসর্গ নিয়ে সিরাজগঞ্জে আইসোলেশন ওয়ার্ড থেকে পালিয়ে স্টেশনের প্লাটফর্মে ঠাঁই নেয়া সেই বৃদ্ধ মিজানুর রহমানকে (৬৫) আবারো হাসপাতালে নেয়া হলো।


মঙ্গলবার (২১ এপ্রিল) সন্ধ্যার আগে সিরাজগঞ্জ রেলওয়ে পুলিশের উদ্যোগে ভ্যানযোগে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃদ্ধ মিজানুরের বাড়ি সিলেট জেলায় বলে জানা গেছে।


রেলওয়ে পুলিশের ওসি মো. আকতার হোসেন জানান, মঙ্গলবার সকালে আইসোলেশন ওয়ার্ডে ভর্তির পর সেখান থেকে পালিয়ে রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে দিনভর খোলা স্থানে অবস্থান নেয়া সেই বৃদ্ধকে সন্ধ্যায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।


সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফরিদুল ইসলাম জানান, জিআরপি পুলিশ তাকে হাসপাতালে নিয়ে আসে। তাকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন।


এর আগে গত ১৭ এপ্রিল করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সিলেট জেলার বাসিন্দা বৃদ্ধ মিজানুর রহমান। তার পুরাতন অ্যাজমা রোগও রয়েছে। তিনি কিছুটা সুস্থ হওয়ার পর হাসপাতাল থেকে বেশ কয়েকবার পালিয়ে যাবার চেষ্টা করেন। তাকে আটকে রাখা হলে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। পরে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছিল। মঙ্গলবার সকাল থেকে সিরাজগঞ্জ বাজার রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে অবস্থান করছিলেন তিনি। তাকে বার বার হাসপাতালে নেয়ার চেষ্টা করলেও তিনি যেতে চাননি। অবশেষে সন্ধ্যায় জিআরপি পুলিশ ভ্যানে করে তাকে হাসপাতালে ভর্তি করে।


সিরাজগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম জানান, করোনার উপসর্গ থাকায় তার নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছিল। এখনো তার প্রতিবেদন না পাওয়ায় তিনি করোনা পজেটিভ কি-না সেটা বলা যাচ্ছে না।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com