শিরোনাম
জামালপুরে মা-ছেলেসহ ৫ জন করোনায় আক্রান্ত
প্রকাশ : ১৮ এপ্রিল ২০২০, ১১:০৪
জামালপুরে মা-ছেলেসহ ৫ জন করোনায় আক্রান্ত
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরে নমুনা পরীক্ষা শেষে আরো পাঁচ জনের করোনাভাইরাস পজেটিভ পাওয়া গেছে। এর মধ্যে দুইজন সদর উপজেলায়, দুইজন মাদারগঞ্জ উপজেলায় ও একজন মেলান্দহ উপজেলায়।


শুক্রবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন জামালপুরের সিভিল সার্জন ডাক্তার আবু সাঈদ মোহাম্মদ মাহবুবুর রহমান।


এ নিয়ে জামালপুরে মৃত দুই নারীর নমুনা পজেটিভসহ করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২১ জনে। এর মধ্যে সদর উপজেলায় তিনজন, বকশীগঞ্জ উপজেলায় দুইজন, দেওয়ানগঞ্জ উপজেলায় তিনজন, মেলান্দহ উপজেলায় তিনজন, মাদারগঞ্জ উপজেলায় পাঁচজন, সরিষাবাড়ি উপজেলায় একজন এবং ইসলামপুর উপজেলায় চারজনের মধ্যে মৃত দুই নারীর নমুনা পরীক্ষা শেষে করোনা ভাইরাস পজেটিভ পাওয়া যায়।


জামালপুর সদরে আক্রান্ত ২ জন হলেন- জামালপুর জেনারেল হাসপাতালের একজন অফিস সহায়ক (৪০) ও অন্য জন ওয়ার্ড বয় (৩৮)। তারা কিভাবে আক্রান্ত হয়েছেন এ বিষয়ে অনুসন্ধান করবে স্বাস্থ্য বিভাগ। সদরে নতুন দুই জন আক্রান্ত নিয়ে মোট আক্রান্ত তিন জনে দাঁড়ালো।


মাদারগঞ্জে আক্রান্ত দুজন মা ও ছেলে। তারা এর আগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যে আয়া করোনায় আক্রান্ত হয়েছিলেন তার স্বামী ও শাশুড়ি। তারা ওই আয়ার সংস্পর্শে এসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন মাদারগঞ্জ স্বাস্থ্য বিভাগ।


মেলান্দহে আক্রান্ত ব্যক্তিটি নারায়ণগঞ্জফেরত। আক্রান্ত যুবকটি ১৫ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে তার বাবা-মাকে নিজ গ্রামে নিয়ে আসেন বলে জানিয়েছেন মেলান্দহ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফজলুল হক। নতুন আক্রান্ত এক জন নিয়ে এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা তিন জনে দাঁড়ালো।


জানা গেছে, নতুন করোনা ভাইরাসে আক্রান্ত পাঁচ জনকে শুক্রবার রাতেই জামালপুর সদর হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করার জন্য টিম রওনা হয়েছে।


এদিকে জেলার দেওয়াগঞ্জে করোনা ভাইরাস শনাক্ত হওয়া ৪০ বছর বয়সী এক রোগীর অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহে স্থানান্তর করা হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com