শিরোনাম
হবিগঞ্জে বিপুল পরিমাণ টিসিবির তেল ও চিনির বস্তা উদ্ধার, আটক ৫
প্রকাশ : ১৭ এপ্রিল ২০২০, ১৪:৪৯
হবিগঞ্জে বিপুল পরিমাণ টিসিবির তেল ও চিনির বস্তা উদ্ধার, আটক ৫
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে গোদামের ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা টিসিবির ৫ লিটার তেলের ১৯৬টি বোতল ও টিসিবির ৫০ কেজির ৭৩ টি চিনির বস্তা উদ্ধার করা হয়েছে।


বৃহস্পতিবার (১৭ এপ্রিল) রাত ১০টার দিকে ইনাতগঞ্জ এলাকার নোমান হোসেন নামের এক ব্যবসায়ীর দোকান ও পাশ্ববর্তী জগন্নাথপুর উপজেলার আলীগঞ্জ বাজারে গুদামের ভিতরেমজুদ করে রাখা টিসিবির ন্যায্যমূল্যে বিক্রয়ের বিপুল পরিমাণ সয়াবিন তেল ও চিনির বস্তা উদ্ধার করে নবীগঞ্জ ও জগন্নাথপুর উপজেলা প্রশাসন।


এ সময় ব্যবসায়ী নোমান হোসেনের ভাইসহ ৫ জনকে আটক করা হয়।


আটককৃতরা হলো- নোমানের ছোট ভাই আমান হোসেন (৩০), কর্মচারী জগন্নাথপুর উপজেলার আলীপুর গ্রামের নিতেশ রায়ের পুত্র লিংকন রায়(৩০), নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের তপথিবাগ গ্রামের ছমেদ মিয়ার পুত্র সিরাজ মিয়া (৪০),একই গ্রামের শফিক উদ্দিনের পুত্র আব্দুল কালাম,বটপাড়া গ্রামের কুতুব উদ্দিনের পুত্র আবুল কালাম (৪২)।


নবীগঞ্জের ইনাতগঞ্জ এলাকায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল ও জগন্নাথপুরের আলীগঞ্জ বাজারে জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত অভিযান পরিচালনা করেন।


অভিযান চলাকালে ব্যবসায়ী নোমান মিয়া পালিয়ে যায় তবে তাঁর ভাইসহ ৫জনকে আটক করে পুলিশ। অভিযানের পর অসাধু ব্যবসায়ী নোমানকে গ্রেফতারের দাবীতে বিক্ষোভ করেছে স্থানীয় জনসাধারণ।


এ ব্যাপারে জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত বলেন, গোদাম থেকে টিসিবির ৫ লিটার তেলের ১৯৬টি বোতল ও টিসিবির ৫০ কেজির ৭৩টি চিনির বস্তা উদ্ধার করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে,অপর দিকে এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল জানান, অবৈধ লাভের জন্য বিক্রয়ের উদ্দেশ্যে টিসিবির ডিলারদের কাছ থেকে এসব পণ্য কম দামে ক্রয় করে মজুদ করে রেখেছিল অসাধু ব্যবসায়ী নোমান। আমাদের কাছে খবর আসে ব্যবসায়ী নোমান হোসেন খোলা বাজারেও টিসিবি পণ্য বিক্রি করছেন। সরেজমিনে এসে আমরা সত্যতা পাই।


তিনি আরো জানান, পাশের জগন্নাথপুর থানায় তার একটি গুদাম ঘর থাকায় জগন্নাথপুর উপজেলা প্রশাসনের সমন্বয়ে যৌথ অভিযান পরিচালনা করে বিপুল পরিমান টিসিবি পণ্য উদ্ধার করি। জগন্নাথপুর ও নবীগঞ্জ উভয় থানায়ই মামলা করা হবে।


বিবার্তা/ছনি/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com