শিরোনাম
সিরাজগঞ্জে ৬০ বস্তা চাল জব্দ, ইউপি সদস্যসহ আটক ৩
প্রকাশ : ১৭ এপ্রিল ২০২০, ১১:৩৯
সিরাজগঞ্জে ৬০ বস্তা চাল জব্দ, ইউপি সদস্যসহ আটক ৩
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জে হতদরিদ্রদের জন্য বরাদ্দ করা ৬০ বস্তা সরকারি চাল জব্দ করা হয়েছে। এসব ঘটনায় একজন ইউপি সদস্যসহ ৩ জনকে আটক করা হয়েছে।


বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বিকেল থেকে গভীর রাত পর্যন্ত সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের গাড়াদহ ও নান্দিনা এবং খোকশাবাড়ী ইউনিয়নের চন্দ্রকোনা এলাকায় এসব অভিযান চালানো হয়।


সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১০টার দিকে খোকশাবাড়ী ইউনিয়নের চন্দ্রকোনা গ্রামের হাসিনুর রহমানের বাড়ীতে অভিযান চালিয়ে ১৮ বস্তা সরকারি চাল জব্দ করা হয়।


এ সময় হাসিনুরের ছেলে রাজুকে (৩২) আটক করা হয়। পরে একই গ্রামের আকবর আলীর (৫০) বাড়িতে অভিযান চালিয়ে ১১ বস্তা সরকারি চাল উদ্ধারসহ তাকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


এর আগে রাত সাড়ে ৮টার দিকে বাগবাটি ইউনিয়নের নান্দিনা গ্রামে ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য আছিয়া খাতুনের বাড়িতে অভিযান চালিয়ে ১৬ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ।


সদর থানার এসআই এস এম মাহমুদ জুয়েল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৬ বস্তা ভিজিডির চাল উদ্ধার করা হয়েছে। অভিযানের বিষয়টি টের পেয়ে ইউপি সদস্য আছিয়া বেগম পালিয়ে গেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com