শিরোনাম
বগুড়ায় প্রথম করোনা আক্রান্ত পুলিশ সদস্য
প্রকাশ : ১৭ এপ্রিল ২০২০, ০৮:৫৯
বগুড়ায় প্রথম করোনা আক্রান্ত পুলিশ সদস্য
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ায় প্রথমবারের মতো এক পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ২৮ বছর বয়সী ওই পুলিশ সদস্যের বাড়ি জেলার আদমদীঘি উপজেলার নশরতপুর ইউনিয়নের শাঁওইল গ্রামে।


বৃহস্পতিবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মুস্তাফিজুর রহমান তুহিন এ তথ্য জানfন।


জানা গেছে, আক্রান্ত তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কর্মরত। করোনা পজিটিভ রিপোর্ট আসার পর রাতেই তাকে বগুড়ায় মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশন ইউনিটে পাঠানো হয়েছে। সেই সঙ্গে আদমদীঘি উপজেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে।


আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহিদুল্লাহ দেওয়ান জানান, ঢাকায় কর্মরত ওই পুলিশ কনস্টেবল গত ১০ এপ্রিল গ্রামের বাড়িতে আসেন। তার তেমন কোনো শারীরিক সমস্যা ছিলো না। শুধু কাশি ছিল। তাই কাশির ওষুধ নেয়ার জন্য তিনি ১৩ এপ্রিল আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছিলেন।


তবে সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে ওইদিন তার নমুনা সংগ্রহ করে পরদিন বগুড়ায় পাঠানো হয় এবং তাকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়।


বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মুস্তাফিজুর রহমান তুহিন জানান, আদমদীঘির ওই ব্যক্তির নমুনা বুধবার (১৫ এপ্রিল) রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়। সেখান থেকে আজ জানানো হয় ওই ব্যক্তির করোনা পজিটিভ। অর্থাৎ তিনি করোনাভাইরাসে আক্রান্ত।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com