শিরোনাম
কর্মহীন ১২৫০ শ্রমিকের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ পরিবেশ মন্ত্রীর
প্রকাশ : ১৬ এপ্রিল ২০২০, ১৭:২৬
কর্মহীন ১২৫০ শ্রমিকের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ পরিবেশ মন্ত্রীর
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া মানুষকে মানবিক সহায়তার অংশ হিসেবে বৃহস্পতিবার মৌলভীবাজার জেলার বড়লেখা ও জুড়ী উপজেলার ১ হাজার ২৫০জন কর্মহীন পরিবহন শ্রমিকের বাড়িতে খাদ্যদ্রব্য পৌঁছে দেয়া হয়েছে। পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে তার নির্বাচনী এলাকায় এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।


জুড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন এবং বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন-সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের মাধ্যমে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ৮০০ জন এবং জুড়ী উপজেলার ৪৫০ জন পরিবহন শ্রমিকের বাড়িতে এসব খাদ্যদ্রব্য পৌঁছে দেয়া হয়। এ সময় প্রত্যেক শ্রমিককে ১০ কেজি চাল, ৫ কেজি আলু ও ১ কেজি করে ডাল প্রদান করা হয়।


খাদ্যদ্রব্য বিতরণ বিষয়ে পরিবেশ মন্ত্রী জানান, তার নির্বাচনী এলাকার কেউ না খেয়ে থাকবে না। করোনাভাইরাস মোকাবিলায় সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, অতি জরুরি প্রয়োজনে বাইরে গেলেও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে।


উল্লেখ্য, ইতোপূর্বে, পরিবেশ মন্ত্রী মোঃ শাহাব উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে তার নির্বাচনী এলাকার ১ হাজার ৭০০ পরিবারের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়।


বিবার্তা/জাহিদ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com